logo
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭
 

সদরপুরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সদরপুরে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

সদরপুর (ফরিদপুর), ২০ আগস্ট, এবিনিউজ : ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা নদীর ভাঙন ও পানিবন্দি পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুর ২টায় সদরপুর উপজেলার দিয়ারা নারিকেল বাড়ীয়া ইউনিয়নের ৮৭০টি বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন ফরিদপুর জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া। জেলা প্রশাসকের ত্রাণ তহবিল থেকে এ ত্রাণ বিতরণ দেওয়া হয়।

বিতরণ শেষে জেলা প্রশাসক সরেজমিনে দুর্গম বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি খাবার স্যালাইন,পানি বিশুদ্ধকরন ঔষধ ও বিতরন করেন।

পরিদর্শন করে তিনি জানান, সর্বদা নদী ভাঙনে ও পানিবন্দিতে থাকা পরিবার গুলোর প্রতিনিয়ত খোজ খবর নেওয়ার কথা জানান। অসহায় মানুষের পাশে জেলা প্রশাসন থাকবে জানিয়ে সকল প্রকার দুর্যোগ মোকাবেলা করে আমাদের এগিয়ে যেতে হবে বলে জানান।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ফরিদপুর (সার্বিক) মোঃ এরাদুল হক, সদরপুর উপজেলা নির্বাহী অফিসার রোকসানা রহমান, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, এনডিসি পারভেজ মল্লিক, সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুন অর রশীদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু এহসান মিয়া,
দিয়ারা নারিকেল বাড়ীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন সরদার।

উল্লেখ্য, এ বছর সদরপুর উপজেলার বন্যাকবলিত ৫টি ইউনিয়নে ৪১৭০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে। প্রতিটি পরিবার কে ১০ কেজি চাউল ও শুকনা খাবার তৈল, চিনি, লবন, ডাল, মোমবাতি, দেশলাই, চিড়া, মুড়ি প্যাকেট করে দেওয়া হয়।

এবিএন/সাব্বির/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত