logo
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • পটিয়ায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত

পটিয়ায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত

পটিয়ায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত

পটিয়া (চট্টগ্রাম), ২০ আগস্ট, এবিনিউজ : চট্টগ্রামের পটিয়ায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার মইজ্জারটেকস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শাহ আমানত সেতুর টোল প্লাজায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রামের ফিরিঙ্গি বাজার মুন্সি বাড়ীর আবু বক্করের পুত্র মো: সোহেল, তার স্ত্রী ছেলে কন্যা সন্তানসহ আত্মীয়ের বাড়ী থেকে সিএনজি গাড়ী নং-সিএমআর নং-৯১২১/৩, যোগে কর্ণফুলীর শাহ আমানত সেতু টোল ব্রিজে ভাড়া দেওয়ার জন্য সিএনজি গাড়িটি দাড়ানো ছিল।

এমতাবস্থায় মাল বোঝায় একটি ট্রাক সিএনজি গাড়িটিকে পিছন থেকে ধাক্কা দিলে অপর আরেকটি বাস এসে সিএনজি গাড়িকে মুখোমুখি মেরে দেয়। এতে সোহেল দম্পতি সহ ৫ জন ঘটনাস্থলে নিহত হয় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। সোহেল দম্পতি সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় পটিয়া-কর্ণফুলী এলাকার সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী ইউপি সদস্য সাইফুদ্দিন মানিক জানান, এভাবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মহাসড়কে ৫ জন তাজা প্রাণ অকালে চলে গেল এটি সত্যিই দু:খজনক। প্রতিনিয়ত এ দূর্ঘটনার ফলে গত ৩ মাসে ১৫ তাজা প্রাণ হারিয়েছে বলে তিনি জানান।

এবিএন/সেলিম/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত