logo
মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • আজ পূর্ণাহুতির মাধ্যমে শেষ হচ্ছে চকরিয়ার চারদিনব্যাপী জন্মাষ্টমী মহোৎসব

আজ পূর্ণাহুতির মাধ্যমে শেষ হচ্ছে চকরিয়ার চারদিনব্যাপী জন্মাষ্টমী মহোৎসব

আজ পূর্ণাহুতির মাধ্যমে শেষ হচ্ছে চকরিয়ার চারদিনব্যাপী জন্মাষ্টমী মহোৎসব
চকরিয়া, ১৭ আগস্ট, এবিনিউজ: আজ ১৭ আগষ্ট বৃহস্পতিবার ভোরে মহানামযজ্ঞের পূর্ণাহুতি ওনগর পরিক্রমা ও বৈষ্ণব বিদায়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে কক্সবাজারের চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দিরে অনুষ্টিত চারদিনব্যাপী শ্রী শ্রী জন্মাষ্টমী মহোৎসব। আনন্দঘন ও জৌলুসপূর্ণ পরিবেশে গত ১৪ আগষ্ট বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রধান অতিথি ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের উদ্ভোধনের মাধ্যমে এই মহোৎসব শুরু হয়। 
দ্বিতীয়দিন মহোৎসবে ভারত থেকে আগত লীলা কীর্তনীয়া শ্রীমতি কল্যানী দেবীর গীতাভিত্তিক আলোচনা ও লীলাকীর্তন হাজারো ভক্তের মন কেড়ে নেয়।  
চকরিয়া জন্মাষ্টমী উদযাপন পরিষদ ও নিত্যানন্দ গীতা সংঘের উদ্যোগে আয়োজিত চকরিয়া পৌরশহরের প্রাণকেন্দ্র কেন্দ্রীয় এই হরি মন্দিরে ২০-তম জন্মাষ্টমী মহোৎসব সফল করতে রাজনৈতিক ও সনাতন ধর্মীয় নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন পেশাজীবিসহ দেশ-বিদেশে অবস্থানরত বিভিন্ন স্তরের যেসব ব্যাক্তি সহায়তা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন চকরিয়া জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি মুকুল কান্তি দাশ ও সাধারণ সম্পাদক নারায়ন কান্তি দাশ। 
 
এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত