logo
শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
 
জাতীয় শোক দিবসে চকরিয়া পৌর আ.লীগের ব্যতিক্রমী উদ্যোগ

চকরিয়ায় ৯ হাজার পরিবারে চাউল বিতরণ

চকরিয়ায় ৯ হাজার পরিবারে চাউল বিতরণ
চকরিয়া, ১৭ আগস্ট, এবিনিউজ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কক্সবাজারের চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ এবার ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছেন। সংগঠনের বর্ধিত সভার সিদ্বান্তের আলোকে এবছর কাঙ্গালি ভোজের পরির্বতে পৌরসভার ৯টি ওয়ার্ডে গরীব ও দু:স্থ ৯ হাজার পরিবারের মাঝে চাউল বিতরণ শুরু করেছেন। গতকাল দুপুরে পৌরসভার দুটি ওয়ার্ডে দু:স্থ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে চাউল বিতরণ উদ্বোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। 
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আরিফ মাঈনুদ্দীন রাসেলের পরিচালনায় অনুষ্ঠিত চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য ও চকরিয়া বর্ণমালা একাডেমীর চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা আমিনুর রশিদ দুলাল। বিশেষ অতিথির আরো বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, মুসলেহ উদ্দিন মানিক, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সেলিম সিকদার লিটন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌরসভার ৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা. রতন কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক, ৬নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনির আহমদ, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, ৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, ব্যবসায়ী আলমগীর  আলম, পৌরসভা আওয়ামীলীগের সদস্য করিবাজ ফজল করিম চৌধুরী, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোহাম্মদ আলমগীর প্রমুখ। অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার ৪ ও ৬ নম্বর ওয়ার্ডের গরীব ও দু:স্থ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।
 
এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত