logo
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • সাঘাটায় ৩ হাজার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ
ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি রিপনের উদ্যোগে

সাঘাটায় ৩ হাজার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সাঘাটায় ৩ হাজার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ
গাইবান্ধা, ১৭ আগস্ট, এবিনিউজ: গাইবান্ধার সাঘাটা উপজেলার ৩ হাজার বন্যার্ত পরিবারের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ত্রাণ সহায়তা হিসেবে চাল, চিনি, চিড়া ও মুড়ি প্রদান করা হয়। বুধবার দুপুরে জুমারবাড়ি ইউনিয়নের জুমারবাড়ি দারুনুর সালাফিয়া দাখিল মাদরাসা, হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর, সাঘাটা ইউনিয়নের চিনিরপটল ও দক্ষিণ সাথালিয়া গ্রামে এইসব ত্রাণ বিতরণ করা হয়। 
ত্রাণ বিতরণকালে সাবেক ছাত্রনেতা মাহমুদ হাসান রিপন বলেন, বন্যা দুর্যোগের যে কোন পরিস্থিতির মোকাবেলায় দু.স্থ ও ক্ষতিগ্রস্থ মানুষের সাথে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার সার্বিক সহযোগিতা প্রদানে সবসময় প্রস্তুত রয়েছে। সুতরাং বন্যা কবলিত মানুষদের নিজেদের অসহায়বোধ করে আতংকিত হওয়ার কোন কারণ নেই।  
ত্রাণ বিতরণের সময় সক্রিয়ভাবে অংশ নেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়ারেছ আলী প্রধান, সাধারণ সম্পাদক সামসীল আরেফিন টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম তারেক, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, জুমারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোস্তম আলী, খায়রুল ইসলাম রুবেল, সাজ্জাদুর রহমান রানা, তারাজুল ইসলাম তারা, আনিসুর রহমান রানু, হুমায়ুন কবির সুমন, শাকিল আহমেদ, স্বপন মিয়া প্রমুখ। 
 
এবিএন/আরিফ উদ্দিন/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত