logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • দেশের ও মানুষের কল্যাণে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে: পররাষ্ট্রমন্ত্রী

দেশের ও মানুষের কল্যাণে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে: পররাষ্ট্রমন্ত্রী

দেশের ও মানুষের কল্যাণে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে: পররাষ্ট্রমন্ত্রী
চিরিরবন্দর (দিনাজপুর) , ১৭ আগস্ট, এবিনিউজ: ১৫ আগষ্ঠ জাতির জন্য একটি শোকাবহ দিন। এ দিনের চেতনা বুকে ধারণ করে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর দর্শন ছিল দেশকে উন্নত দেশের মতো করে দেশ গড়ে তোলা। বঙ্গবন্ধু মানুষকে সব প্রতিকুল পরিবেশে বাঁচার সাহস জুগিয়েছিলেন। 
গত ১৬ই বুধবার চিরিরবন্দর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এম পি উপরোক্ত কথাগুলো বলেন।
আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে দেশের ও মানুষের কল্যাণে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে। সকল প্রকার বিপদে জনগণের পাশে দাঁড়াতে হবে। এছাড়াও প্রধান অতিথি উপজেলার ফতেজংপুর, আব্দুলপুর, সাঁইতাড়া, তেঁতুলিয়া ইউনিয়নসহ ৬টি ইউনিয়নে বন্যার্ত ও বন্যায় ক্ষতিগ্রস্থ  পাঁচ সহ¯্রাধিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানী, সহকারী কমিশনার (ভূমি) মো. মাশফাকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক, অফিসার ইনচার্জ (ওসি) মো. হারেসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিমদ্দিন গোলাপ প্রমূখ বক্তব্য রাখেন। এসময় সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপজেলা আওয়ামীলীগের সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
অপরদিকে, আব্দুলপুর ইউনিয়নের সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা আশরাফুল আলম বাবুলের নেতৃত্বে ইউনিয়নের ১০টি স্থানে বন্যার্ত ও আশ্রিত মানুষের মাঝে খিঁচুরী বিতরণ করা হয়। 
 
এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত