logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 

এবার কারাগারে বন্দি মোশাররফ করিম

এবার কারাগারে বন্দি মোশাররফ করিম
ঢাকা, ১৬ আগস্ট, এবিনিউজ : বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। চরিত্রের প্রয়োজনে নিজেকে বিভিন্ন আঙ্গিকে হাজির করতে তার যথেষ্ট সুখ্যাতি আছে। বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে টিভি চ্যানেলগুলোতে মোশাররফ করিমের উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। আসছে ঈদেও এর ব্যতিক্রম হবে না। এবারও ঈদকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। 
এবার তিনি অভিনয় করলেন ডাকাত চরিত্রে, যেখানে তিনি দাগী আসামী। যার জন্য তাকে দেখা যাবে জেলের কয়েদী হিসেবে। নাটকের গল্পে দেখা যাবে এক ছাপোষা চাকুরে যুবক ও এক মধ্যবয়সী ডাকাতের পরিচয় হয় লঞ্চে।তারা একই কেবিনের যাত্রী। সহযাত্রী একসময়ের কুখ্যাত ডাকাত শুনে স্বাভাবিকভাবেই সে মনে মনে আতংকিত হয়ে পড়ে। ধীরে ধীরে এককালের প্রতাপশালী জাদরেল ডাকাতের ভেতরে সে আবিস্কার করে জীবনের প্রতি দয়াবান এক দু:খী মানুষকে।
এমন গল্পে নাটকটি নির্মাণ করেছেন এল আর সোহেল, রচনা করেছেন শফিকুর রহমান। এর আগেও ডাকাত চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এই নাটকটিতে মোশাররফের সহশিল্পী হিসেবে আছেন হাসনাত রিপন, তাসনুভা এলভিন, নূরে আলম নয়নসহ আরো অনেকে। পরিচালক এল আর সোহেল জানান, নাটকটি ঈদুল আযহা উপলক্ষে আর টিভিতে প্রচার হবে।
 
এবিএন/রাজ্জাক/জসিম/এআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত