logo
শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • রাজনীতি
  • ‘অশুভ রাজনীতির বিরুদ্ধে দেশবসীকে ঐক্যবদ্ধ হতে হবে’

‘অশুভ রাজনীতির বিরুদ্ধে দেশবসীকে ঐক্যবদ্ধ হতে হবে’

‘অশুভ রাজনীতির বিরুদ্ধে দেশবসীকে ঐক্যবদ্ধ হতে হবে’

ঢাকা, ১৫ আগস্ট, এবিনিউজ : জাতীয় শোক দিবসে বিএনপি জামায়াতের হত্যা ষড়যন্ত্র ও অশুভ রাজনীতির বিরুদ্ধে দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। আজ মঙ্গলবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণের আগে তিনি এ আহ্বান জানান।

মাহবুব উল আলম হানিফ বলেন, আজকের এই শোক দিবসে গোটা জাতির কাছে আমাদের আহ্বান, ‘আসুন আমরা ঐক্যবদ্ধ হই। আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে এই বাংলাদেশে যারা ষড়যন্ত্র করে, হত্যার রাজনীতি করে, তাদের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হই।’

বিএনপি-জামায়াত দেশে হত্যা ও ষড়যন্ত্রের সাথে জড়িত দাবি করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি-জামায়াত অশুভ রাজনীতির সাথে জড়িত। এই অশুভ রাজনীতি, হত্যা ষড়যন্ত্রের রাজনীতি চিরতরে নির্মূল করে দেয়ার অঙ্গীকার আজ করতে হবে।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যমে এদেশে হত্যার রাজনীতি শুরু হয় দাবি করে হানিফ বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এদেশে হত্যার রাজনীতি শুরু হয়। আপনারা লক্ষ্য করেছেন শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে বারবার তাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। এই পর্যন্ত তাকে ১৯বার হত্যা চেষ্টা করা হয়েছে।
বিএনপি- জামায়াত জঙ্গিবাদের সাথে জড়িত দাবি করে তিনি বলেন, এই দেশে যত জায়গায় জঙ্গি হামলা হয়েছে এবং এর সাথে যারা জড়িত রয়েছে তারা সবাই বিএনপি-জামায়েতের রাজনীতির সাথে সম্পৃক্ত। আজকেও সাইফুল ইসলাম নামের যে জঙ্গি নিহত হয়েছে। সে শিবিরের রাজনীতির সাথে জড়িত ছিল। এর মাধ্যমে প্রমানিত হয়। এই দেশে অরাজকতা সৃষ্টি করতে তৎপর রয়েছে বিএনপি-জামায়াত গোষ্ঠী।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত