logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 
  • হোম
  • খেলাধুলা
  • স্ত্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে সমালোচনায় ইরফান!

স্ত্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে সমালোচনায় ইরফান!

স্ত্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে সমালোচনায় ইরফান!

ঢাকা, ১৭ জুলাই, এবিনিউজ : এক সময় টিম ইন্ডিয়ার হয়ে ব্যাটসম্যানদের জন্য আতংক হয়ে উঠতেন ইরফান পাঠান। তার দুর্দান্ত গতির সুইং বল মোকাবেলা করতে বিশ্বের নামী-দামী ব্যাটসম্যানদেরও ঘাম ঝরতো। বর্তমানে অবশ্য বিভিন্ন কারণে ভারতীয় ক্রিকেট দলে নেই এই বোলার। তবে আলোচনা-সমালোচানা কিন্তু তার পিছু ছাড়েনি।

সম্প্রতি নিজ স্ত্রীর সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করে নতুন করে আলোচনায় চলে এসেছেন তিনি। এই ছবি পোস্ট করে নিন্দুকদের সমালোচনার তীরে বিদ্ধ হয়েছেন ইরফান ও তার স্ত্রী।
স্ত্রীর সঙ্গে তোলা সেলফি পোস্ট করে সমালোচনায় ইরফান!
ছবিটির নীচে পাঠান লিখেছেন, ‘দিস গার্ল ইজ ট্রাবল’। পাঠানের স্ত্রীর হাসি দেখে অবশ্য কিছুই বোঝার উপায় নেই। ছবিটি পোস্ট করার পরে প্রশংসার বন্যা বয়ে যায়। পাঠানের স্ত্রী সুন্দরী। তার জন্য ঢালাও প্রশংসা শুরু হয়ে যায়।

তবে প্রশংসার সঙ্গে সঙ্গেই শুরু হয় সমালোচনা। অনেকেই বলতে শুরু করে দেন, হিজাব যখন পরেছেন, তখন মুখ কেন ঢাকা নেই। পাঠানের স্ত্রী নেলপলিশ পরে ছবিটি তুলেছিলেন। তা নিয়েও প্রবল সমালেচোনা ধেয়ে আসে।

আপাতদৃষ্টিতে ছবিটি দেখলে তেমন কিছু নয়। ছবিতে দেখা গিয়েছে, ইরফানের স্ত্রী হিজাব পরে রয়েছেন। কিন্তু তার মুখমণ্ডল স্পষ্ট দেখা যাচ্ছে। সেই কারণেই ছবিটি তোলার সময়ে হাত দিয়ে মুখ ঢেকে রয়েছেন পাঠানের স্ত্রী।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত