logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

ম্যানইউতে আরও ৪ বছর থাকছেন রোমেরো

ম্যানইউতে আরও ৪ বছর থাকছেন রোমেরো

ঢাকা, ১৭ জুলাই, এবিনিউজ: আর্জেন্টিনার গোলরক্ষক সের্হিও রোমেরোর সঙ্গে চার বছরের নতুন চুক্তি করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল রবিবার ৩০ বছর বয়সী এই গোলরক্ষকের সঙ্গে নতুন চুক্তি করার খবর জানান ইউনাইটেড কোচ জোসে মরিনিয়ো। ক্লাবটির সঙ্গে রোমেরোর আগের চুক্তি শেষ হতে বাকি ছিল আর এক বছর।

২০১৫ সালে ফ্রি ট্রান্সফারে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে যোগ দেন রোমেরো। এরই মধ্যে দলটির প্রথম পছন্দের গোলরক্ষক দাভিদ দে হেয়ার নির্ভরযোগ্য বিকল্প হিসেবে নিজেকে প্রমাণ করেছেন তিনি।

সবশেষ মৌসুমে ইউনাইটেডের ইউরোপা লিগ জয়ে ভালো অবদান ছিল রোমেরোর। দলটির শুরুর একাদশে থেকে খেলেছেন ১২টি ম্যাচ, ছিলেন আয়াক্সের বিপক্ষে ফাইনালেও। সব ধরনের প্রতিযোগিতা মিলে খেলেন ১৮টি ম্যাচ।

ইউনাইটেডের ওয়েবসাইটে মরিনিয়ো বলেন, সের্হিও দারুণ একজন গোলরক্ষক। সে ভালো একটি মৌসুম কাটিয়েছে এবং তার পারফরম্যান্স ছিল অসাধারণ। বিশেষ করে আমাদের ইউরোপা লিগের সাফল্যে।

ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটির সঙ্গে নতুন চুক্তিতে রোমেরো নিজেও রোমাঞ্চিত। নতুন মৌসুমে দলকে সহযোগিতা করতে মুখিয়ে আছেন তিনি। তিনি জানান, নতুন চুক্তি করতে পারায় আমি খুবই খুশি। বিশ্বের সবচেয়ে বড় ক্লাবটিতে কে-না থাকতে চায়?

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত