logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 
  • হোম
  • বিনোদন
  • মাদকের ধোঁয়ায় কালো ছায়ার কবলে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি!

মাদকের ধোঁয়ায় কালো ছায়ার কবলে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি!

মাদকের ধোঁয়ায় কালো ছায়ার কবলে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি!

ঢাকা, ১৭ জুলাই, এবিনিউজ : মাদকচক্রের জাল ফাঁস হতেই বেসামাল তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি। ইতিমধ্যেই জেরায় তেলেগু ফিল্ম ইন্ডাস্টির নামকরা তারকাদের একটি তালিকা তৈরি করেছে তেলঙ্গানা প্রহিবিশন অ্যান্ড এক্সাইজ ডিপার্টমেন্ট বা টিপিইডি। তালিকায় তেলেগু তারকা রবি তেজা, সুব্বারাজু, নভদীপ, চার্মি সিং, তরুণ, নন্দু, তানিশ, মুমেইথ খান, পরিচালক পুরী জগন্নাথ, প্রযোজক শ্রীনিবাস রাও, আর্ট ডিরেক্টর চিন্না এবং ক্যামেরাম্যান শ্যামকে নাইডুর নাম রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় আবার ‘‌বাহুবলী’‌ তারকা প্রভাস এবং রানা দাগ্গুবাতির নামও উঠে এসেছে। যদিও তা সম্পূর্ণ মিথ্যা বলে জানিয়েছে পুলিশ। পুলিশের সাহায্যে ৪ জুলাই ওই মাদক চক্র ফাঁস করেছিল টিপিইডি। গ্রেপ্তার হয় ১৩ জন মাদক পাচারকারী। তাদের জেরা করেই এই নাম পেয়েছেন বলে জানিয়েছেন টিপিইডির ডিরেক্টর আকুন সবরওয়াল।
মাদকের ধোঁয়ায় কালো ছায়ার কবলে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি!
আকুন আরও বলেন, ‘মাদক পাচারকারীদের জেরা করে অনেক নামী ব্যক্তিদের নাম পেলেও তাদের বা পুলিশের পক্ষ থেকে কোনো নাম এখনো প্রকাশ করা হয়নি। কারণ উপযুক্ত প্রমাণ ছাড়া কারো মানসম্মান নিয়ে টানাটানি করতে চান না তারা।

‘বাহুবলী’‌ ছবিতে প্রভাসের বন্ধুর চরিত্রে অভিনয় করা সুব্বারাজু জানান, কীভাবে তার নাম পেল পুলিশ সে বিষয়ে তিনি সম্পূর্ণ অন্ধকারে। নভদীপের দাবি, এক মাদক পাচারকারীর সঙ্গে সম্প্রতি একটি অনুষ্ঠানে তার আলাপ হয়েছিল। ফলে তার ফোনে ওই ব্যক্তির নম্বর আছে। পুরী জগন্নাথ প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। এক সুরে সুর মিলিয়ে সবার বক্তব্য, তারা দায়িত্বশীল নাগরিক। পুলিশ এবিষয় নিয়ে কথা বলতে চাইলে তারা থানায় গিয়ে তারা কথা বলবেন। তবে ঘটনা যাই হোক মাদকের ধোঁয়ায় যে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কালো ছায়া পড়ল তা একরকম বলা যায়।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত