logo
মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
 

ইবি ভিসির পিএস’র সংবাদ সম্মেলন

ইবি ভিসির পিএস’র সংবাদ সম্মেলন
ইসলামী বিশ্ববিদ্যালয়, ১৭ জুলাই, এবিনিউজ : গত ১৪ জুলাই একটি জাতীয় দৈনিকে ‘ভূয়া মুক্তিযোদ্ধা কোটায় চাকরি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীর ব্যাক্তিগত সহকারী (পিএস) ও উপ-পরিচালক রেজাউল করিম।
রবিবার বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ক্যাম্পাসে কর্মরত বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকদের সাথে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে রেজাউল করিম বলেন, “আমার বাবা শহীদ মুক্তিযোদ্ধা। আমার বয়স যখন ১০ মাস তখন আমার বাবা স্বাধীনতা যুদ্ধে শহীদ হন।”এ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা স্বাক্ষরিত দুটি নথিসহ তার বাবার মুক্তিযোদ্ধা সনদের বিভিন্ন তথ্য-প্রমান (ফটোকপি) উপস্থাপন করেন।
এ সময় তিনি আরো বলেন, ওই পত্রিকায় আমার সম্পর্কে যা বলা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইবি সাংবাদিক সমিতির সভাপতি মোস্তফা যুবাইর আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, ইবি প্রেস ক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।
 
এবিএন/ আতিকুর রহমান অনি/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত