logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 

স্বামীর উপর বদলা নিতে নিজের নগ্ন ছবি পর্নো সাইটে পোস্ট!

স্বামীর উপর বদলা নিতে নিজের নগ্ন ছবি পর্নো সাইটে পোস্ট!

ঢাকা, ১৬ জুলাই, এবিনিউজ : স্ত্রী সন্তানসম্ভবা হয়ে পড়ায় ব্যাঘাত ঘটেছিল স্বাভাবিক যৌন জীবনে। সেই কারণে পর্নো সাইটে আসক্ত হয়ে পড়েছিল স্বামী। যার খেসারত দিতে হল পর্নো সাইটে নিজের স্ত্রীর নগ্ন ছবি দেখে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রানীর দেশ ইংল্যান্ডে। বিষয়টি প্রকাশ্যে এসেছে মামসনেট নামক একটি ব্লগ সাইটের মাধ্যমে। ইংল্যান্ডের এই ব্লগ সাইটে ওই দেশের মানুষেরা নিজেদের সাংসারিক জীবনের অভিজ্ঞতার কথা ব্যক্ত করে থাকেন। সেখানেই নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন ওই মহিলা।

ওই ব্লগ সাইটে ৪০ বছরের অন্তঃসত্ত্বা মহিলা লিখেছেন, ‘কয়েক দিন আগে আমি দেখি যে আমার স্বামী বিভিন্ন পর্নো সাইটে নগ্ন মহিলাদের ছবি দেখছে। বিষয়টি আমি জানতে পারলে তাকে জিজ্ঞাসা করলে আমায় সে বারবার মিথ্যা বলে। এরপর আমি বদলা নেওয়ার পরিকল্পনা করি। যে পর্নো সাইটে আমার স্বামী নগ্ন মহিলাদের ছবি দেখছিল সেই সাইট এবং সমতুল্য আরও কয়েকটি সাইটে নিজের উন্মুক্ত স্তন যুগলের ছবি পোস্ট করি।’

কয়েক দিন পরে নিজের স্ত্রীর নগ্ন ছবি পর্নো সাইটে দেখতে পেয়েছিলেন বছর ৪৪ বছর বয়স্ক তার স্বামী। পর্নো সাইটে নিজের স্ত্রীর নগ্ন ছবি দেখে প্রচণ্ড রেগে গেলেও বিশেষ কিছু বলতে পারেনি বলে জানিয়েছেন ওই মহিলা। বদলা নিতেই যে নিজের নগ্ন ছবি পর্নো সাইটে দিয়েছিলেন সেটিও স্বামীকে তখন জানিয়ে দিয়েছিলেন তিনি।

ব্লগ সাইট মামসনেটে এই মহিলার কীর্তি নিয়ে শুরু হয়েছে আলোচনা এবং সমালোচনা। অনেকের মতে নিজের নগ্ন ছবি পর্নো সাইটে পোস্ট করে খুব সাহসী কাজ করেছেন ওই মহিলা। মিথ্যুক স্বামীকে সায়েস্তা করতে উচিৎ কাজ করেছেন বলেও মত অনেকের। তবে অধিকাংশের মতে, ‘নিজের নগ্ন ছবি পর্নো সাইটে পোস্ট করে তার অপরিণত মানসিকতার পরিচয় দিয়েছেন ওই মহিলা।’

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত