logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

বিয়ের মাসের উপর নির্ভর করে বৈবাহিক জীবন!

বিয়ের মাসের উপর নির্ভর করে বৈবাহিক জীবন!

ঢাকা, ১৫ জুলাই, এবিনিউজ : বিয়ে মানে শুধু একসঙ্গে থাকা নয়। বিয়ে মানে আরও অনেক কিছুর শুরু। পরস্পরকে বুঝে একসঙ্গে এগিয়ে চলা। অনেকেই বলেন, বিয়ের আগের সঙ্গে পরের সম্পর্কের নাকি অনেক পার্থক্য। আর বাকি জীবনটা যদি একসঙ্গে কাটাতে হয়, তাহলে অবশ্যই সুসম্পর্ক থাকাটা জরুরি। বিয়ের মাসের উপর নির্ভর করে কেমন হবে আপনার বৈবাহিক জীবন। জেনে নিন জ্যোতিষীদের মতে মাস অনুযায়ী কেমন হয় বিবাহিত জীবন।

জানুয়ারি:
আপনার বৈবাহিক জীবন হবে স্থিতিশীল। এই মাসে বিয়ে করলে স্বামী-স্ত্রী’র মধ্যে সুসম্পর্ক থাকে। একে অপরকে সারপ্রাইজ দিতে পছন্দ করেন। বিচ্ছেদের ঘটনা খুবই বিরল।

ফেব্রুয়ারি:
এই মাসে বিয়ে করলে সাধারণত একে অপরের প্রতি খুব দায়িত্ববান হন। এরা আবেগে ভেসে যান। একে অপরকে করা প্রতিশ্রুতি টিকিয়ে রাখতে বদ্ধপরিকর হন। এরা ভালোবাসার মূল্য দেন।

মার্চ:
এই মাসে বিয়ে করলে জীবনে হঠাৎ করে কোনও ভালো বা খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। একে অপরকে বুঝতে সময় নিয়ে থাকেন। স্বামী-স্ত্রী’র মধ্যে তর্ক-বিতর্ক তৈরি হতে পারে সহজেই।

এপ্রিল:
এটি বিয়ে করার আদর্শ সময় বলে মনে করা হয়। এই সময় বিয়ে করলে রোমান্স থাকে তুঙ্গে। সারাজীবন এরা রোমান্স ধরে রাখেন ও এদের যৌনজীবন হয় খুবই সুখের।

মে:
এই মাসে বিয়ে করলে দুটি দিকই সমান থাকে। অর্থাৎ, হয় খুবল ভালো সম্পর্ক হয় কিংবা খুব খারাপ। হয়, একজন খুব সমঝদার হন কিংবা একেবারেই আড়বুঝো। এরা হয় খুব তাড়াতাড়ি বিচ্ছেদের পথে হাঁটেন, নাহলে দীর্ঘদিন একসঙ্গে কাটান।

জুন:
এরা একে অপরের প্রতি খুবই দয়াশীল হব। এদের সম্পর্ক খুবই সফল হয়। এরা দু’দজন দু’জনকে খুবই সম্মান করে। একে অপরের পরিবারের প্রতিও দায়িত্ববান হন।

জুলাই:
এরা একে অপরের প্রতি আকৃষ্ট হন সহজেই। জীবনে খুবই সুখী হন। একে অন্যের উন্নতি চান সবসময়।

অগাস্ট:
এরা সাধারণত একে অপরের সঙ্গে কোনও ঝামেলায় জড়ান না। দুজনেই সম্পর্কটা টিকিয়ে রাখতে প্রবল চেষ্টা করেন।

সেপ্টেম্বর:
এরা জীবনে চলার পথে অনেক বাধার সম্মুখীন হন। তবে একসঙ্গে সেটা পেরনোর চেষ্টা করেন। এরা যদি নিজেদের ইচ্ছাগুলো দমিয়ে রাখেন তাহলে জীবন খুবই সুখের হয়।

অক্টোবর:
এদের সেক্স লাইফ দারুন হয়। আর তাতেই এদের জীবনের সব বাধা কেটে যায়। এরা একে অপরের পরিপূরক।

নভেম্বর:
এদের বিবাহিত জীবনে বিশেষ কোনও বাধা আসে না। এদের জীবন খুব স্মুথ হয়।

ডিসেম্বর:
এরা সাধারণ ভবিষ্যতের কথা ভেবেই বাঁচতে চায়। বর্তমান নিয়ে বিশেষ ভাবে না।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত