logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 

লাজুক পুরুষের সঙ্গে একবার হলেও ডেট করা উচিত!

লাজুক পুরুষের সঙ্গে একবার হলেও ডেট করা উচিত!

ঢাকা, ১৫ জুলাই, এবিনিউজ : প্রথম ডেট করছেন? আপনার উল্টোদিকের পুরুষটি লাজুক বা নম্র স্বভাবের। অথবা এর আগেও ডেটিংয়ের অভিজ্ঞতা রয়েছে আপনার। সেখানে আপনার সঙ্গী পুরুষটি আপনাকে হাসি, মজায় মাতিয়ে রাখতেন। কিন্তু এবারের সঙ্গী এতটাই কম কথা বলেন যে আপনার সন্দেহ হচ্ছে, আপনাকে অপছন্দ করছেন উল্টোদিকের মানুষটি। এই অবস্থায় কি করবেন? কেমন ভাবে সামলাবেন এই পরিস্থিতি? আর কেনই বা একজন লাজুক পুরুষের সঙ্গে জীবনে একবার হলেও ডেট করা উচিত সব মহিলার?

আড্ডায় নয় দাদাগিরি
সাধারণত মেয়েরা ছেলেদের তুলনায় বেশি কথা বলেন। ডেটে গিয়েও সে অভ্যাস বজায় থাকবে বৈকি! আর লাজুক ছেলেরা এক্ষেত্রে আপনাকে পুরো সুযোগ দেবেন। আপনার কথার মাঝখানে কোনও বিরতি থাকবে না। কারণ আপনার সঙ্গী পুরুষটি স্বভাব লাজুক হওয়ায় তিনি এমনিতেই কম কথা বলেন।

খাঁটি মানুষ
লাজুক ছেলেরা ডেটে গিয়ে মহিলা পার্টনারকে ইমপ্রেস করার জন্য বানিয়ে বানিয়ে কোনও কথা বলবেন না। এমনকি নিজের সম্বন্ধে মিথ্যে বলার প্রবণতাও তাদের কম। তাই ধরে নেওয়া যায় তিনি একজন খাঁটি মনের মানুষ হবেন।

কম কথায় কাজ হাসিল
যেহেতু আপনার সঙ্গী কম কথার মানুষ তাই তিনি যেটুকু বলবেন তারই বিশেষ ‘মানে’ থাকবে। আর সম্পর্কের বিষয়েও তিনি আন্তরিক অকপট হবেন এটা বলা বাহুল্য।

ভয় পেয়ও না
লাজুক পুরুষের আন্তরিক ব্যবহারেই আপনি তাকে কখনও ভয় পাবেন না। বরং তাঁর বন্ধুত্বপূর্ণ আহ্বানই আপনাকে তাঁর আরও কাছের করে তুলবে।

ভাল শ্রোতা
লাজুক বা কম কথার পুরুষ সবসময়ই ভাল শ্রোতা। আপনার সব কথা তিনি মন দিয়ে শুনবেন ও প্রয়োজনে পরামর্শ দেবেন। অন্তত কথা বলে সুখ পাবেন ‘গার্লস গ্যাং’।

মনোযোগের ট্যালেন্ট হান্ট
লাজুক পুরুষরা মেয়েদের বিষয়ে খুবই মনোযোগী হন। ফলে যিনি আপনাকে এত অ্যাটেনশন দিচ্ছেন, তিনি আপনার খারাপ মুডকে নিমেষে ভাল করে দিতে বাধ্য।

বিশ্বাসযোগ্য
এই ধরনের ছেলেদের ওপর মেয়েরা অনেক বেশি ভরসা করতে পারেন। সবচেয়ে বড় কথা সম্পর্কের বিশ্বাসঘাতকতা করেন না লাজুক পুরুষ।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত