logo
বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭
 
 
ঢাবি ছাত্রীর মৃত্যুতে

সেন্ট্রাল হাসপাতালের পরিচালক গ্রেফতার

সেন্ট্রাল হাসপাতালের পরিচালক গ্রেফতার

ঢাকা, ১৯ মে, এবিনিউজ : রাজধানীর সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. এ এম কাশেমকে গ্রেফতার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীর মৃত্যুর ঘটনায় করা মামলায় তাকে আটক করা হয়েছে বলে ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) জানিয়েছেন।

জানা যায়, গত বুধবার জ্বর নিয়ে সেন্ট্রাল হাসপাতালে ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আফিয়া আক্তার চৈতি। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপুরে মারা যান চৈতি। তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। ঢাবির অভিযোগ, ওই হাসপাতালে চিকিৎসকদের অবহেলার কারণে চৈতির মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, চিকিৎসাধীন অবস্থায় ঢাবি ছাত্রীর মৃত্যুর ঘটনার পর গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গিয়ে হাসপাতালে হামলা ও ভাঙচুর চালান। এসময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সেন্ট্রাল হাসপাতালের পরিচালক এ এম কাশেমকে নিরাপত্তার জন্য থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ঢাবির ভারপ্রাপ্ত প্রক্টর এ এম আমজাদ আলী পরিচালকসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন। সে মামলায় হাসপাতালের পরিচালককে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও ধানমণ্ডী থানার এসআই মশিউল জানান।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত