logo
সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • মিডিয়া
  • সমকালের ডিজিএম (সাকুর্লেশন) অমিত রাইহান আর নেই

সমকালের ডিজিএম (সাকুর্লেশন) অমিত রাইহান আর নেই

সমকালের ডিজিএম (সাকুর্লেশন) অমিত রাইহান আর নেই
অমিত রাইহান

ঢাকা, ১৩ মে, এবিনিউজ : সমকালের ডিজিএম (সাকুর্লেশন) অমিত রাইহান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তার পরিবারের সদস্যরা জানান, শনিবার সকাল ৭টার দিকে বুকে ব্যথা অনুভব করলে অমিত রাইহান প্রথমে ধানমণ্ডির সেন্ট্রাল হাসপাতালে যান। সেখানে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ অনুভব করায় বাসায় ফিরে যান। তবে বাসায় ফেরার পর পুনরায় বুকে ব্যথা অনুভব করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

আজ শনিবার বেলা পৌনে ৩টায় মরহুমের কর্মস্থল সমকাল কার্যালয়ে মরদেহ নেওয়া হয়। সেখানে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, প্রকাশক এ কে আজাদ, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) শাহাবউদ্দিন, নির্বাহী সম্পাদক মুস্তাফিজ শফি, উপ-সম্পাদক মোজাম্মেল হোসেন, উপ-সম্পাদক আবু সাঈদ খান, সহযোগী সম্পাদক সবুজ ইউনুস, বার্তা সম্পাদক মশিউর রহমান টিপু, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক আবুল খায়ের চৌধুরী, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, অতিরিক্ত বার্তা সম্পাদক তপন দাশ, দীপঙ্কর লাহিড়ী, উপ-মহাব্যবস্থাপক (মার্কেটিং) ফরিদুল ইসলাম, সহকারী সম্পাদক সুমন্ত আসলাম, সহকারী সম্পাদক শেখ রোকন, সহকারী সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ, ব্যবস্থাপক (অ্যাকাউন্টস) ইমাম আফজাল খান, ইভেন্ট ম্যানেজার ইমরান কাদির, ব্যবস্থাপক (প্রশাসন) আমিনুর রহমানসহ বিভিন্ন সংবাদপত্রের সার্কুলেশন বিভাগের কর্মকর্তা, সংবাদপত্র হকার্স ইউনিয়ন ও হকার্স কল্যাণ সমিতির নেতৃবৃন্দ এবং সমকালসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা।

বাদ আসর কলাবাগান থানা সংলগ্ন মসজিদে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত