logo
রবিবার, ২০ আগস্ট ২০১৭
 

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর ৩ সদস্য নিহত

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর ৩ সদস্য নিহত

বরগুনা, ২১ এপ্রিল, এবিনিউজ : শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের বান্দ্রা এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালী কোস্টগার্ডের ৩ সদস্য নিহত হন। তাঁরা হলেন মো. ফুয়াদ হোসেন (২৭), মো. আবু সাদেক (২৮) ও মো. এনামুল হক (২৮)।

স্থানীয়রা জানায়, কোস্ট গার্ডের তিনজন সদস্য একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন। কলাপাড়ার থেকে ছেড়ে আসা আল্লাহ্র দান নামের এটিক যাত্রীবাহী বাস পটুয়াখালী যাবার সময় কলাপাড়া-আমতলীর সীমান্তবর্তী বান্দ্রা নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজনের নিহত হন।

আমতলী পুলিশ জানায়, দুর্ঘটনার খবর পেয়ে আমতলী থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মো. ফুয়াদ হোসেন ও এম এ সাদেকের মরদেহ উদ্ধার করে।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, প্রাথমিক ধারনা ছুটির দিনে কোস্ট গার্ড সদস্যরা পর্যটন কেন্দ্র কুয়াকাটায় যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন। এতে দু’জন ঘটনাস্থলেই মারা যান। পরে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত মো. এনামুল হক মারা যান।

আমতলী থানার ওসি মো. শহিদ উল্লাহ জানান,ঘটনাস্থল থেকে দুপুর ২টার দিকে নিহত দু’জনের লাশ উদ্ধার করে আমতলী থানায় নেয়া হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বাসের চালক ও সহযোগীদের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় একটি মামলার হয়েছে।

দুর্ঘটনায় নিহত এনামুল হক খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার মো. ইউসুফ আলীর ছেলে। এম এ সাদেক ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মো. নাজিম উদ্দিনের ছেলে এবং মো. ফুয়াদ হোসেন ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মো.আবদুল হকের ছেলে।

এবিএন/জনি/জসিম/তুষার হালদার

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত