logo
শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭
 
  • হোম
  • মিডিয়া
  • সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি শহীদুল, সম্পাদক ওবায়দুর

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি শহীদুল, সম্পাদক ওবায়দুর

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি শহীদুল, সম্পাদক ওবায়দুর
ঢাকা, ১২ এপ্রিল, এবিনিউজ : ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচনে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) কে এম শহীদুল হক সভাপতি ও জাগোনিউজ২৪.কমের সিনিয়র সাব-এডিটর একেএম ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
 
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে দিনভর ভোটগ্রহণে শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। এবার সভাপতি পদে শহীদুল হক ২২৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ভোরের কাগজের হিলালী ওয়াদুদ চৌধুরী পান ১২৮ ভোট।
 
সাধারণ সম্পাদক পদে ওবায়দুর রহমান ১৮৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলা ট্রিবিউনের তানজিমুল নয়ন পেয়েছেন ১৬০ ভোট।
 
২২০ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আলী ইমাম মো. মাসুদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম পেয়েছেন ২০০ ভোট।
 
বিনা প্রতিদ্বন্দ্বিতায় শহীদুল ইসলাম সহ সভাপতি, জওহর ইকবাল খান কোষাধ্যক্ষ, আঞ্জুমান আরা শিল্পী সাংগঠনিক সম্পাদক, খন্দকার হাফিজুর রহমান দপ্তর সম্পাদক, আমিনুল রানা ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এবং লাবিন রহমান প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন।
 
এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১১ জন সদস্য পদের সবাই। তারা হলেন শামসুল আলম সেতু, তাহমিনা আক্তার, ইসমত জেরিন, শামীম মাশরেকী, দীপক ভৌমিক, ইব্রাহিম খলিল জুয়েল, আলম শামস, সিদ্ধার্থ শঙ্কর ধর, নির্মল কুমার বর্মন, নুরুল ইসলাম ও বাবলু রহমান।
এবিএন/সাদিক/জসিম/এসএ

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত