logo
শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
 

নিজাম চৌধুরীর শাশুরীর মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক

নিজাম চৌধুরীর শাশুরীর মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শোক

যুক্তরাষ্ট, ১৬ ফেব্রুয়ারি, এবিনিউজ : যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহি সদস্য ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের সন্মানিত পরিচালক মিসেস ড্যানি চৌধুরীর মাতা এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও এনআরবি গ্লোবাল ব্যাংকের সন্মানিত চেয়ারম্যান নিজাম চৌধুরীর শাশুরী মিসেস জাহানারা বেগম চৌধুরী গত ১২ ফেব্রেুয়ারী ২০১৭ চট্রগ্রাম শহরের রাহাত ভবনের নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উনাকে চট্রগ্রামের চিনকি আস্তানায় নিজ গ্রামের বাড়িতে দাফন করা হয়।

গতকাল চট্রগ্রামের চিনকি আস্তানায় নিজ গ্রামের বাড়িতে মিসেস ড্যানি চৌধুরীর মাতা জাহানারা বেগম চৌধুরী বুধবার কুলখানি অনুষ্ঠিত হয়েছে। মরহুমের নিজ বাসভবনে কুলখানি উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মরহুমার আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে মোনাজাত করেন রাজনীতিবিদ, ব্যাবসাহি সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষরা।

যুক্তরাষ্ট্রে প্রবাসী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সকল নেতাকর্মিরা মরহুমার পরিবারেরপ্রতি গভীর সমবেদনা গেপন করেন। তাঁর বিদেহী আত্মার উপর শান্তি বর্ষিত করুন-আমিন। মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ সহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক–সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরও শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ–সভাপতি মো.আকতার হোসেন,সৈয়দ বসরাত আলী,মাহাবুবুর রহমান,আবুল কাশেম,শামছুদ্দিন আজাদ,লুৎফর করিম,ডা.মো.আলী মানিক,যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন,সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ,মহিউদ্দিন দেওয়ান,আব্দুল হাসীব মামুন,চন্দন দত্ত,আব্দুর রহিম বাদশা,কৃষি সম্পাদক আশরাফুজ্জামান,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন রুমী,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন,মুক্তিযোদ্ধা সম্পাদক মুজাহিদুল ইসলাম,অর্থ সম্পাদক মো.আবুল মনসুর খান,মহিলা সম্পাদিকা শিরিন আক্তার দিবা,প্রচার সম্পাদক হাজী এনাম,বন ও পরিবেশ,নূর আলম চৌধুরী,উপ–দপ্তর সম্পাদক আব্দুল মালেক,উপ–প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি,শিল্প ও বাণিজ্য ফরিদ আলম,শ্রম সম্পাদক মেজবা আহমেদ,প্রবাসী কল্যাণ সম্পাদক সোলেয়মান আলী,যুব ও ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান টুকু,শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ করিম জাহাঙ্গীর,সাংস্কৃতিক সম্পাদক শহীদ হাসান,ইমিগ্রেশন সম্পাদক আব্দুর রহমান মামুন । সদস্য শাহানারা রহমান,হিন্দোল কদের বাপ্পা,শরফ সরকার,জহিরুল ইসলাম,মুজিবুল মওলা,শামছুল আবেদিন,রফিক পাটোয়ারী,আক্তার আহমেদ চৌধুরী,নূর নবী চৌধুরী,রেজায়ুল করিম চৌধুরী,মোস্তফা কামাল পাশা,মোহাসীন রিপন,খোরশেদ খন্দকার,আব্দুল হামীদ,আলাউদ্দিন জাহাঙ্গীর,শরীফ কামরুল হীরা,শামশুল আবেদিন,আলী হোসেন গজনবী,আমিনুল ইসলাম কলিন্স,আতাউল গনি আসাদ,আজাহার হোসেন লিটন,হাসান মাসুক,কায়কোবাদ খান,এম আনোয়ার ও প্রমূখ।

 
এবিএন/তৈয়বুর রহমান টনি /মমিন/জসিম
 

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত