logo
মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭
 
  • হোম
  • আদালত
  • কিবরিয়া হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১৮ জানুয়ারি

কিবরিয়া হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১৮ জানুয়ারি

কিবরিয়া হত্যা মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১৮ জানুয়ারি

সিলেট, ১১ জানুয়ারি, এবিনিউজ : সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় আদালতে হাজিরা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন ও হবিগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র আরিফুল হক চৌধুরী ও জিকে গৌউছ। তারা আজ সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে হাজিরা দেন। শুনানি শেষে আগামী ১৮ জানুয়ারি মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন আদালত।

দ্রুত বিচার ট্রাইবুন্যালের পিপি এডভোকেট কিশোর কুমার কর বলেন, আরিফ ও গৌউছ ছাড়া আর কোনো আসামি আজ আদালতে হাজির করা হয়নি। কোন সাক্ষীও ছিলেন না।

উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যেরবাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে ফেরার পথে গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়াসহ ৫ জন। এ ঘটনায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন। ২০১৫ সালের ৩০ সেপ্টেম্বর মামলার বাদি আব্দুল মজিদ খানের সাক্ষ্য গ্রহণের মধ্যদিয়ে সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শুরু হয়। কিবরিয়া হত্যা মামলার পর এ ঘটনায় দায়ের করা বিস্ফোরক মামলায়ও অভিযুক্ত হন আরিফ ও গৌউছ।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত