logo
মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭
 
ekattor
  • হোম
  • সারাদেশ
  • সিরাজগঞ্জে ওসিকে শাসানোর অভিযোগে কনস্টেবল বরখাস্ত

সিরাজগঞ্জে ওসিকে শাসানোর অভিযোগে কনস্টেবল বরখাস্ত

সিরাজগঞ্জে ওসিকে শাসানোর অভিযোগে কনস্টেবল বরখাস্ত
সিরাজগঞ্জ, ১১ জানুয়ারি, এবিনিউজ : সিরাজগঞ্জের সলঙ্গা থানার ওসিকে শাসানোর অভিযোগে অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেলের গাড়ী চালক কনস্টেবল আলমগীর হোসেনকে আজ বুধবার দুপুরে সাময়িক বরখাস্ত করেছেন জেলা পুলিশ কর্তৃপক্ষ। অতিরিক্ত পুলিশ সুপার শাহিন আলম এ তথ্য নিশ্চিত করেছেন।সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, সোমবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রউফ সলঙ্গা থানা পরিদর্শনে আসেন। তাঁর গাড়ী থানা ভবনে ঢোকার সময় দায়িত্বরত কনস্টেবল সবুজ সেটা লক্ষ্য করেনি। 
অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেলকে সম্মান প্রদর্শন না করায় গাড়ী থেকে নেমেই চালক আলমগীর কনস্টেবল সবুজের উপর চড়াও হয়। বিষয়টি ওসি আব্দুর রফিকের চোখে পড়লে তিনি এর প্রতিবাদ করেন।
এসময় তিনি বলেন, তুমি কনস্টেবল হয়ে অপর কনস্টেবলের উপর চড়াও হতে পারোনা। এখানে উর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন, তিনি বিষয়টি দেখবেন। এ সময় কনস্টেবল আলমগীর হোসেন উত্তেজিত হয়ে ওসির কথার পাল্টা জবাব দেন। এ অবস্থায় এএসআই মতিউর রহমান তাকে শান্ত করার জন্য বাইরে নিয়ে যান এবং ওসি অতিরিক্ত পুলিশ সুপারকে সাথে নিয়ে নিজ কার্যালয়ে ঢোকেন। এর পরপরই গাড়ী চালক কনস্টেবল আলমগীর হোসেন আবারো ধেয়ে এসে ওসির উপর উত্তেজিত হন। তিনি গাড়ীর উপরে দাঁড়িয়ে উচ্চস্বরে ওসিকে উদ্দেশ্য করে বলেন, স্যার আমাকে আপনি চিনেন না। আমি আইজি’র গাড়ী চালিয়েছি। স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস আমার আত্মীয়। আপনাদের সবাইকে দেখে নেয়ার ক্ষমতা আমার আছে।
এ বিষয়ে সলঙ্গা থানার ওসি আব্দুর রফিক জানান, আমি আগেও শুনেছি কনস্টেবল আলমগীর সকলের সাথে দূর্ব্যবহার করেন। আজ আমার সাথেও দূর্ব্যবহার করলো। এব্যাপারে পুলিশ সুপার বরাবর অভিযোগ করলে প্রাথমিক তদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং বিকেলে সিরাজগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
 
এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত