logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • গাজীপুরে মামলার বাদীকে প্রাণ নাশের হুমকির অভিযোগ
গাজীপুরে মামলার বাদীকে প্রাণ নাশের হুমকির অভিযোগ
গাজীপুরে মামলার বাদীকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

গাজীপুর, ০৮ আগস্ট, এবিনিউজ : গাজীপুর মহানগরের মেঘলাল এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা করে বিপাকে পরেছেন বাদী পক্ষ। এঘটনায় মামলা করায় বিবাদী পক্ষ বাদী পক্ষের লোকজনকে রীতিমতো প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। মামলা করেও বাদীকে পালিয়ে বেড়াতে হচ্ছে।
মামলার বিবরণে জানান যায়, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২৭ জুলাই রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর মহানগরের মেঘলাল মো. আরিফ হোসেনের বাড়ী এসে অতর্কিত হামলা চালিয়ে তার পরিবারের লোকজনকে পাশ্ববর্তী কালেরভিটা এলাকার ফারুক মৃধার নেতৃত্বে ৫/৬ জন সহযোগী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বেধরক মারপিট করতে থাকে। বাড়ির পাশের স্থানীয় লোকজন এসে আরিফসহ ৩ জনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল হাসপাতালে ভর্তি করে।  পরে আরিফ হোসেনের ছোট ভাইয়ের স্ত্রী সম্পা আক্তারের অবস্থা আশঙ্কাজন হওয়া তাকে উত্তরা হাই কেয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
১ আগষ্ট ২০১৬ ইং আরিফ হোসেন বাদী হয়ে ফারুক মৃধাসহ ৫ জনকে আসামী করে জয়দেবপুর থানায় মামলা (০৩) দায়ের করে। মামলার দুইদিন পর থেকে ফারুক মৃধার লোকজন মামলার বাদীসহ তার পরিবারের লোকজনকে নানাভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।
মামলার বাদী আরিফ হোসেন জানান, মামলা করেও বিপাকে পড়েছি। আমাকেসহ পরিবারের লোকজনকে মামলা তুলে না নিলে নানাভাবে প্রাণ নাশের হুমকি দেয়া হচ্ছে। এ ঘটনায় শনিবার বিকেলে জয়দেবপুর থানায় একটি সাধারণ ডাইয়েরী (নং ৪৬০, তাং ০৬-০৮-২০১৬ইং) করা হয়েছে বলেও আরিফ হোসেন জানায়।
মামলার বিবাদী ফারুক মৃধা সেল ফোনে জানান, বিষয়টি সম্পুর্ণ মিথ্যা। আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। মামলার তদন্তকারী কর্মকর্তা জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এস আই) হুমায়ূন কবীর জানান, আরিফ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়া ফারুকের বিরোদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে পাওয়া মাত্রই গ্রেফতার করা হবে।    


এবিএন/সোম-১ম/সারাদেশ/আলমগীর হোসেন/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত