logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • ঘোড়াঘাট পৌর নির্বাচন বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে সম্পন্ন
ঘোড়াঘাট পৌর নির্বাচন বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে সম্পন্ন
ঘোড়াঘাট পৌর নির্বাচন বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে সম্পন্ন
দিনাজপুর, ০৭ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরের ঘোড়াঘাটে পৌর নির্বাচন বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। তবে জাল ভোট দেয়ার সময় ১ জনের ৬ মাসের কারাদন্ড, ৩টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। 
জানা গেছে, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ৯টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। তবে ২/১টি কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করা হয়েছিল। ককটেল বিস্ফোরণে কেউ হতাহত হয়নি। অবিস্ফোরিত ১টি ককটেল আইন প্রয়োগকারী সংস্থার লোকজন উদ্ধার করে। দুপুর আড়াইটায় ঘোড়াঘাট দাখিল মাদ্রাসা কেন্দ্রের বাইরে পর পর ২টি ককটেল বিস্ফোরণ হয়। একই সময় ঘোড়াঘাট মহিলা ডিগ্রি কলেজে ১টি ককটেল ছুড়ে বিস্ফোরণের চেষ্টা করলে ককটেলটি বিস্ফোরিত হয়নি। ঘোড়াঘাট দাখিল মাদ্রাসায় ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল কাশেমের বড় ভাই ইসাহাক আলী জাল ভোট দিতে গেলে তাকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবারক আলীর নিকট নিয়ে যাওয়া হয়। পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে ইসাহাক আলীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট চলাকালীন সময়ে কোথাও কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ঘোড়াঘাট পৌর এলাকার বিভিন্ন কেন্দ্রে টহল জোরদার ছিল। সকাল থেকেই সারিবদ্ধভাবে ভোটাররা ভোট প্রদান করেছেন। তবে পুরুষ ভোটারদের চেয়ে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। 
সিনিয়র রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, ভোট শান্তিপূর্ণ ও ত্রুটিমুক্তভাবে সম্পন্ন হয়েছে এবং ৮০ শতাংশ ভোট ভোটাররা তাদের ভোট প্রয়োগ করেছেন। 
 
এবিএন/রবি-২য়/সারাদেশ/ডেস্ক/নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত