logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
দিনাজপুরে অগ্নিদগ্ধ হয়ে ১ কিশোরীর মৃত্যু
দিনাজপুরে অগ্নিদগ্ধ হয়ে ১ কিশোরীর মৃত্যু
দিনাজপুর, ০৭ আগস্ট, এবিনিউজ : দিনাজপুরের ফুলবাড়ীতে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মনিরা আক্তার (১৭) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে সে মারা যান। 
গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে ফুলবাড়ী উপজেলার মাদিলা বাজার এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিহত মনিরা আক্তার উপজেলার মাদিলা গ্রামের বাবুল ইসলামের মেয়ে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে ফুলবাড়ী উপজেলার মাদিলা বাজারের পার্শ্ববর্তী এলাকায় বাবুল ইসলামের বাড়িতে চুলার আগুনের মাধ্যমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় চুলার পার্শ্বে পেট্রোল থাকায় নিমিষেই সেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে ও ৪টি বাড়ি ও ৩টি দোকান ভস্মিভুত হয়। এ সময় ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় রুপিয়া বেগম (৪৫), রনি (১৫) ও মনিরা (১৭) নামে ৩ জন অগ্নিদগ্ধ হয়। এ সময় বাড়ির ৩টি গবাদি পশুর মৃত্যু হয়। পরে অগ্নিদগ্ধদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মনিরা আক্তার ও রনিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তরিত করা হয়। সেখানে তাদেরকে নিয়ে যাওয়ার পথে মনিরা আক্তার মারা যায়। 
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এহতেশাম রেজা জানান, ওই বাড়ীর মালিক বাবুল ইসলাম পেট্রোলের দোকান করেন। চুলার পার্শ্বে পেট্রোল রাখা থাকায় আগুন চারদিকে ছড়িয়ে পড়েছে। অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পাওয়ার পরপরই ফায়ার সার্ভিস পাঠানো হয়। পরে প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিকান্ডের ঘটনায় ৩ অগ্নিদগ্ধ ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে রোববার সকালে মনিরা আক্তারের মৃত্যু হয়।
 
এবিএন/রবি-২য়/সারাদেশ/ডেস্ক/নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত