logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণ জঙ্গিবাদ রুখতে বদ্ধপরিকর : এমপি গোপাল
প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণ জঙ্গিবাদ রুখতে বদ্ধপরিকর : এমপি গোপাল
প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণ জঙ্গিবাদ রুখতে বদ্ধপরিকর : এমপি গোপাল
দিনাজপুর, ০৭ আগস্ট, এবিনিউজ : বাংলাদেশে মানুষ উন্নয়কে বিশ্বাস করে এমন মন্তব্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলার জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে জঙ্গি ও সন্ত্রাসবাদকে রুখে দিতে বদ্ধপরিকর। ৭১ এ যেমন বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে সাড়ে ৭ কোটি মানুষ পাকিস্তানের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে ঐক্য গড়ে তুলেছিল। তেমনি শেখ হাসিনার নেতৃত্বে এই অপশক্তির বিরুদ্ধে বর্তমান ১৬ কোটি মানুষও আজকে ঐক্যবদ্ধ। এর প্রমাণ দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে জামায়াত-শিবিরের ক্যাডারদের হাতে নাতে ধরা হচ্ছে।
এদিকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেমন একদিকে জঙ্গিবাদ মোকাবেলা করছি। অপরদিকে দেশে ব্যাপক উন্নয়নও করা হচ্ছে। বাংলাদেশের মানুষ এখন ডিজিটাল। আর এর কৃতিত্ব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
গতকাল শনিবার ৮টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের চাউলিয়া, হরিপদ মেম্বার পাড়া ও হকদল গ্রামের ৫৪ লক্ষ্য টাকা ব্যয়ে ১৩২ টি বাড়িতে বিদ্যুতায়নের পৃথক পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৃথক পৃথক বিদ্যুতায়নের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক আইয়ুবুল ইসলাম মিন্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ আহম্মেদ, ৮নং ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান পান্না, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ জোনাল অফিসের ডিপুটি ম্যানেজার মো. মমিনুর রহমান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক রাজিউর রহমান রাজু, ৮নং ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আদম মালিক ও সাধারণ সম্পাদক মমতাজুল করিম।
 
এবিএন/রবি-২য়/সারাদেশ/ডেস্ক/নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত