রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

দিনাজপুরে জাতীয় মহিলা সংস্থার মানববন্ধন

দিনাজপুরে জাতীয় মহিলা সংস্থার মানববন্ধন
দিনাজপুর, ০৭ আগস্ট, এবিনিউজ : কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে ও মায়েদের সচেতন করার লক্ষ্যে দিনাজপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থা দিনাজপুর এর আয়োজনে জেলা জাতীয় মহিলা সংস্থার সম্মুখ সড়কে সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচীতে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা দিনাজপুর এর চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন, সংস্থার জেলা কর্মকর্তা মো. আব্দুল হামিদ, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার কার্যকরি কমিটির সদস্য ছবি সিনহা, সাবেক সদস্য মেহের সুলতানা, সংস্থার খাদ্য প্রক্রিয়াকরন এর সহকারী প্রশিক্ষক শিরীন নাহার পারভীন প্রমুখ।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে সংস্থার কর্মকর্তা-কর্মচারী, প্রশিক্ষকসহ সকল বিভাগের প্রায় দুই শতাধিক প্রশিক্ষনার্থী অংশ নেয়।
মানববন্ধন শেষে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রবীণ রাজনীতিবীদ সাবেক এমপি এডভোকেট এম. আব্দুর রহিম এর দ্রুত রোগমুক্তি কামনায় সংস্থার কনফারেন্স রুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
এবিএন/রবি-২য়/সারাদেশ/ডেস্ক/নুরুন্নবী বাবু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত