logo
বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭
 
nazrul
  • হোম
  • সারাদেশ
  • ঠাকুরগাঁওয়ে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানবন্ধন পালিত

ঠাকুরগাঁওয়ে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানবন্ধন পালিত

ঠাকুরগাঁওয়ে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানবন্ধন পালিত

ঠাকুরগাঁও, ০৭ আগস্ট, এবিনিউজ : ‘পৃথিবীর সমস্ত মানুষ সুখে থাক, জঙ্গি ও সন্ত্রাসবাদ নিপাত যাক’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে জঙ্গী ও সন্ত্রাসবিরোধী মানবন্ধন ও প্রতিবাদ সভা পালিত হয়েছে। আজ রবিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় এ মানবন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি লুৎফর রহমান মিঠুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএইচআরসি’র রংপুর, দিনাজপুর অঞ্চলের বিশেষ প্রতিনিধি এ্যাড. জাহিদ ইকবাল, সাধারণ সম্পাদক সাংবাদিক শাহীন ফেরদৌস, ঠাকুরগাঁও সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ও সংগঠনের উপদেষ্টা খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং চেম্বারের সাবেক সভাপতি মোদাচ্ছের হোসেন, বিশিষ্ট আইনজীবী শাহ আজিজার রহমান প্রমুখ।
মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় বক্তারা জানান, বাংলাদেশ অসাম্প্রদায়িত চেতনায় বিশ্বাসী একটি দেশ। এখানে সাম্প্রদায়িকতার কোন ঠাই নেই। জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে পারবে না। সমাজের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ জাতীয় সন্ত্রাসী ও জঙ্গী কর্মকান্ড প্রতিহত করবেই।


এবিএন/রবি-২য়/সারাদেশ/মো.রবিউল এহসান রিপন/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত