logo
শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • সুনামগঞ্জে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন

সুনামগঞ্জে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন

সুনামগঞ্জে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন
সুনামগঞ্জ, ০৭ আগস্ট, এবিনিউজ : বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ রবিবার সকাল ১১টায় আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে মায়েদেরকে সচেতন করার লক্ষ্যে সুনামগঞ্জে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 
সকাল ১১টায় বাংলাদেশ মহিলা সংস্থা সুনামগঞ্জ জেলা শাখা, শিশু বিষয়ক মন্ত্রণালয় ও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির যৌথ উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধনে শহরের দুই শতাধিক নারী পূরুষ অংশ নেন। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ফৌজি আরা শাম্মী, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ সামছুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার হাজী নুরুল মোমেন, সাবেক পৌর কাউন্সিলর ও নারীনেত্রী আরতি তালুকদার কলি, সঞ্চিতা চৌধুরী, জেলা যুব মহিলালীগের আহ্বায়ক সানজিদা আক্তার ডায়না, মুক্তিযোদ্ধ ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আবু সুফিয়ান, জেলা জাসদের সভাপতি অ.ত.ম সালেহ, মুক্তিযোদ্ধ মোঃ আব্দুস শহীদ ও প্রমুখ। 
বক্তারা বলেন, গুলশানের হলি আর্টিজান ও কিশোরগঞ্জে শোলাকিয়া জঙ্গী হামলার ঘটনার নিন্দা জানান এবং জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ নিমূর্লে পূরুষদের পাশাপাশি নারীদের আরো বেশী করে স্বোচ্ছার হওয়ার আহ্বান জানান। 
 
এবিএন/রবি-২য়/সারাদেশ/ডেস্ক/অরুন চক্রবর্তী/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত