logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • ময়মনসিংহে শফিউলের লাশ পরিবারের কাছে হস্তান্তর
ময়মনসিংহে শফিউলের লাশ পরিবারের কাছে হস্তান্তর
ময়মনসিংহে শফিউলের লাশ পরিবারের কাছে হস্তান্তর

ময়মনসিংহ, ০৭ আগস্ট, এবিনিউজ : ময়মনসিংহ জেলার নান্দাইলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত শফিউল ইসলামের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পরিবার পক্ষে তার মা নার্গিস সুলতানা শিউলি বিকলের সাড়ে তিনটার দিকে লাশ গ্রহণ করেন। তার লাশ দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর উত্তরপাড়ায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে পরিবার সূত্রে জানা যায়।
শফিউলের মা সাংবাদিকদের বলেন, কোন মা চায় না তার সন্তান জঙ্গি হোক, তার সন্তান কাউকে হত্যা করুক, মায়ের বুক খালি হোক। ওরাতো ছোট মানুষ ওদের কি তেমন বুদ্ধি আছে, ছোট বাচ্চাদের যা শেখানো যায় তাই শেখে। পরিবারের পক্ষ থেকে যা শেখানো যায় তাই শেখে, যখন স্কুলে যায় শিক্ষকরা যা শেখায় তাই শেখে। আর যদি খারাপ সঙ্গে যায়, তখন খারাপ কিছু শেখে। শফিউলকে যারা জঙ্গি তৈরি করেছে তাদের বিচার দাবি করছি।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত এগারোটার দিকে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শফিউলসহ দুই জঙ্গি নিহত হয়। ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে তাকে আহতাবস্থায় আটক করা হয়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। র‌্যাব-১৪ সদস্যরা হাসপাতালে চিকিৎসা শেষে পুলিশ হত্যা মামলায় কিশোরগঞ্জ থানায় সোপর্দ করতে যাচ্ছিল। এ সময় শফিউলের সহযোগিরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের ঘটনায় র‌্যাব বাদী হয়ে নান্দাইল থানায় তিনটি মামলা দায়ের করেছে।

এবিএন/রবি-১ম/সারাদেশ/মঈন উদ্দিন রায়হান/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত