logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • মহাসড়কের রাস্তা পাড়াপারের জন্য আন্ডারপাস নির্মাণের দাবীতে সমাবেশ
মহাসড়কের রাস্তা পাড়াপারের জন্য আন্ডারপাস নির্মাণের দাবীতে সমাবেশ
মহাসড়কের রাস্তা পাড়াপারের জন্য আন্ডারপাস নির্মাণের দাবীতে সমাবেশ

দাউদকান্দি (কুমিল্লা), ০৭ আগস্ট, এবিনিউজ : ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পাড়াপারের জন্য আন্ডারপাস নির্মাণের দাবীতে দাবীতে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর বাসষ্ট্যান্ডে গতকাল শনিবার বিকেলে এক সমাবেশ করেছেন তিন চাকার মালিক ও শ্রমিকরা।  তারা মহাসড়কে পুলিশ হয়রানি এবং মিথ্যা মামলা দিয়ে চালক মালিক হয়রানি বন্ধের এবং নির্মাণ না হওয়া পর্যন্ত মহাসড়ক পারাপাড়ের জন্য ২ঘন্টা সময়েরও দাবী জানান।
শ্রমিক ও মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, সরকার মহাসড়ক থেকে সিএনজি অটোরিক্সা বন্ধের ফলে গ্যাস নেওয়ার জন্য ওই সকল যানবাহনকে গ্যাস নেওয়ার জন্য ২ঘন্টা সময় দেওয়া হয়েছে। অথচ মহাসড়কের পাশে অস্থিত বাজারগুলোতে জনগণ নিত্য দিনের পণ্য নেওয়ার জন্য  ৩চাকার ভ্যান ও রিক্সাকে কোন সময় দেওয়া হয়নি। যার ফলে প্রতিনিত এসব যানবাহন প্রতিদিন পুলিশ হয়রানির শিকার হয়। যদি গ্যাস নেওয়ার জন্য সিএনজি অটোরিক্সা কে ২ ঘন্টা সময় দেওয়া হয়।
তাহলে জনগণের নিত্যদিনের পণ্য নেওয়ার জন্য ২ঘন্টা সময় দেওয়ার দাবী জানান। অন্যতায় মহাসড়ক অবরোধসহ কঠোর আন্দোলন ঘোষনা করা হবে। প্রধান অতিথি আবুল হাসেন সরকার বলেন, মহাসড়কের পাশে কুমিল্লার বিখ্যাত গৌরীপুর বাজার থেকে জনগণ নিত্যদিনের মালামাল নেওয়ার ২ঘন্টা সময় দেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।
উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ ফুল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গৌরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসেম সরকার, মালিক সমিতি নেতা আবদুল মান্নান, আনু মিয়া প্রধান।

এবিএন/রবি-১ম/সারাদেশ/জাকির হোসেন হাজারী/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত