logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • ফেনীর মধুপুরে দূর্বৃত্তদের হামলায় যুবক গুরুতর আহত : থানায় অভিযোগ
ফেনীর মধুপুরে দূর্বৃত্তদের হামলায় যুবক গুরুতর আহত : থানায় অভিযোগ
ফেনীর মধুপুরে দূর্বৃত্তদের হামলায় যুবক গুরুতর আহত : থানায় অভিযোগ

ফেনী, ০৭ আগস্ট, এবিনিউজ : ফেনী পৌর সভার ১৪নং ওয়ার্ডের পশ্চিম মধুপুরে নিজাম উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। বর্তমানে আহত যুবক ফেনী সদর হাসপালে চিকিৎসাধিন রয়েছে।
ফেনী মডেল থানার মামলা সূত্রে জানা যায়, গত ৩১ জুলাই দুপুরে মহি উদ্দিন পলাশ, হানানুজ্জামান বাপ্পি, মোতালেব, রানা, শাখিলসহ অজ্ঞাত দূর্বৃত্তরা পশ্চিম মধুপুরের মালেক সাহেবের বাড়ীর মোঃ শাহাব উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন কে বাড়ী থেকে বের হওয়ার  পূর্ব মধুপুর প্রাইমারী স্কুলের সামনে হকিষ্টিক লোহার রড়সহ নানা রকম দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় তার ডান হাত ভেঙ্গে ফেলার হয় বলে অভিযোগ সূত্রে জানা গেছে। এসময় দূর্বৃত্তরা নিজাম উদ্দিনের মাথায়, কাঁধে, বাহুতে, হাতে পায়ে, পিঠে গুরুতর থেতলে দিয়ে গরুতর আহত করে।
এসময় আহত যুবকের চিৎকারে তার মা মনোয়ারা বেগম এগিয়ে আসলে আসামীরা মনোয়ারা বেগম ও তার আত্মীয় বাবলু ও ছোট ছেলে শহীদুল ইসলাম শামীম থেকে একটি অলিখিত সাদা কাগজে জোর করে স্বাক্ষর আদায় করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত নিজাম উদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করান।বর্তমানে আহত নিজাম উদ্দিন ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।এ ব্যাপারে আহত নিজাম উদ্দিন এর পিতা সাহাব উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং-জিআর-১৪/৪০৪, তারিখÑ০৫/০৮/১৬ইং।
এদিকে আহতের পিতা সাহাব উদ্দিন অভিযোগ করেন বর্তমানে আসামীরা মামলা প্রত্যাহার করার জন্য আমাকে বিভিন্ন ভাবে হুমকি দুমকি দিয়ে বেড়াচ্ছে। এব্যাপারে তিনি স্থানীয় পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
 
এবিএন/রবি-১ম/সারাদেশ/এম. ইসমাইল/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত