logo
বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ekattor
  • হোম
  • সারাদেশ
  • ভোলায় জঙ্গিবাদ প্রতিরোধে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল
ভোলায় জঙ্গিবাদ প্রতিরোধে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল
ভোলায় জঙ্গিবাদ প্রতিরোধে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

ভোলা, ০৭ আগস্ট, এবিনিউজ : জঙ্গিবাদ, সন্ত্রাস, গুপ্তহত্যা, ও নৈরাজ্য বন্ধের প্রতিবাদে  ভোলায় স্বেচ্ছাসেবক লীগ বিক্ষোভ মিছিল করে। গতকাল শনিবার সকালে ভোলা জেলা স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক মো: আবু ছায়েম এর নেতৃত্বে একটি মিছিল বের হয়।
মিছিলটি নতুন বাজার স্বেচ্ছাবেবক লীগের কার্যলয় থেকে বের হয়ে শহরে বাংলা স্কুল মাঠে জঙ্গিবাদ প্রতিরোধে জেলা আ’লীগের এক প্রতিবাদ সমাবেশে অংশ নেয়। এই প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। পরে ভোলা জেলা আ’লীগের কর্মসূচীর অংশ হিসাবে জেলা আ’লীগের অন্যান্য সহযোগী সংগঠনের সাথে জেলা স্বেচ্ছাসেবক লীগের নিজেস্ব ব্যানারে এক বিক্ষোভ মিছিলে অংশ নেয়।
 মিছিলটি শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে জেলা আ’লীগ কার্যলয় গিয়ে শেষ হয়। এসময় মিছিলে অংশ নেয় জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন- আহবায়ক স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম,তুহিন, আরিফুল আলম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইনুল হোসেন, মহসিন, সোহেল সহ কয়েকশ নেতৃবিন্দ।
পরে জেলা সেচ্ছাসেবক লীগের কার্যলয়ের সামনে  এক প্রতিবাদ সভায় বক্তারা বলেন,দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিদেশী চক্র এদেশের বিপদগামী  যুব সমাজকে ইসলাম বিরোধী কাজে লিপ্ত  করে জঙ্গিবাদ  তৈরি করে দেশের সুনাম নষ্ট করতে চেষ্টা করছে।
 এর বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদকে রুখে দেয়ার অঙ্গিকার করেন। ইতোমধ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিপক্ষে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠিত হয়েছে। ভোলায় সেচ্ছাসেবক লীগ জঙ্গিদের সকল অপতৎপরতার  রুখে দেয়ার ঘোষনা দেন।

এবিএন/রবি-১ম/সারাদেশ/আদিল হোসেন তপু/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত