logo
বুধবার, ০৭ ডিসেম্বর ২০১৬
ekattor
  • হোম
  • সারাদেশ
  • শ্যামনগরে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতিসহ ৩জনের বিরুদ্ধে চাদাবাজীর মামলা
শ্যামনগরে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতিসহ ৩জনের বিরুদ্ধে চাদাবাজীর মামলা
শ্যামনগরে  প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতিসহ ৩জনের বিরুদ্ধে চাদাবাজীর মামলা

শ্যামনগর, ০৭ আগস্ট, এবিনিউজ : শ্যামনগরে সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা আব্দুল্লাহ আল মামুন সহ তিনজনের বিরুদ্ধে উপজেলার বড়কুপট গ্রামের মোঃ আব্দুল হামিদের স্ত্রী মরিয়ম খাতুন দশ লাখ টাকার চাদার অভিযোগ এনে সাতক্ষীরা  অতিঃ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নং ৫ এ মামলা দায়ের করেছেন।
গত ৩১/৭/ ১৬ তারিখে মরিয়ম বেগম বাদী হয়ে শ্যামনগর নওয়াবেকী এলাকার বড়কুপট কুরবান আলী গাজীর ছেলে নাসির উদ্দীন (৪৩) ,দবির উদ্দীনের ছেলে মফিজুল ইসলাম (৪২), শের আলীর পুত্র নজরুল ইসলাম (৪৬), জনাব আলী গাজীর ছেলে মোর্তজা কামাল(৫২), বাদঘাটা গ্রামের আঃ আজিজের ছেলে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা আব্দুল্ল্যাহ আল মামুন কে আসামী করে সি আর পি ১৬৬/ ১৬ নং মামলা করে।  বিষয়টি ব্যবস্থা গ্রহনের লক্ষ্য আদালত থেকে শ্যামনগর থানায় প্রেরন করা হয়েছে।
এদিকে মামলা সুতে জানা গেছে, বাদী তার নিজ জমিতে বিল্ডিংয়ের কাজ করতে থাকলে বিবাদীরা দল বদ্ধ হয়ে এবং পরামর্শে ক্রমে বাদীর নিকট অব্যহত ভাবে দশ লাখ টাকার চাদা দাবী করে। টাকা না দিলে বাদী কে বিল্ডিংয়ের কাজ করতে দেয়া হবে না সহ নানা ধরনের হুমকি দেয়।
এক পর্য্যায় বাদী তাদের ধারাবাহিক হুমকিতে নিরোপায় হয়ে আদালতের আশ্রয় নেয় বলে বাদী মরিয়ম পক্ষ জানান।এছাড়া বাদী আরো জানায়, দাবীকৃত দশ লাখ টাকার মধ্যে  ঘটনার তারিখে ২ নং আসামী দুই লাখ টাকার কাড়িয়া নেয়।এর পর তিনি আদালতের আশ্রয় নেন।
এবিষয় শ্যামনগর সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা আব্দুল্ল্যাহ আল মামুনের সাথে কথা হলে তিনি বলে, এ বিষয় আমি কিছুই জানিনা।

এবিএন/রবি-১ম/সারাদেশ/এস.কে সিরাজ/মুস্তাফিজ/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত