logo
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৭
 
ekattor
  • হোম
  • সারাদেশ
  • আগামিকাল ডোমারে পৌর নির্বাচন : সকল প্রস্তুতি সম্পন্ন

আগামিকাল ডোমারে পৌর নির্বাচন : সকল প্রস্তুতি সম্পন্ন

আগামিকাল ডোমারে পৌর নির্বাচন : সকল প্রস্তুতি সম্পন্ন

নীলফামারী, ০৬ আগষ্ট, এবিনিউজ : আগামিকাল রবিবার ৭ আগষ্ট নীলফামারীর ডোমারে পৌর নির্বাচন। আজ শনিবার মধ্যরাত থেকে সকল প্রচার-প্রচারণা বন্ধ হয়ে যাচ্ছে। এজন্য নির্বাচন কশিশনের পক্ষ সকল প্রস্ততি গ্রহণ করা হয়েছে। নির্বাচনে শেষ মূহুর্তের প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন ৪ জন মেয়র প্রার্থী, ১০ জন সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী ও ২২ জন কাউন্সিলর প্রার্থী। নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনে মেয়র,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ওয়ার্ড কাউন্সিলর পদে মোট ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন। এবারের পৌরসভা নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী, ১০ জন সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী ও ২২ জন কাউন্সিলর প্রার্থী রয়েছেন। নির্বাচনে সৎ, যোগ্য, শিক্ষিত, এলাকার উন্নয়ন এবং সার্বক্ষনিক পৌরবাসীর জন্য কাজ করবেন এমন প্রার্থীকেই ভোট দেবেন বলে জানিয়েছেন এলাকার ভোটাররা।


ডোমার পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনছুরুল ইসলাম দানু (নারিকেল গাছ)  পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আওয়ামীলীগের প্রার্থী হিসাবে ময়নুল হক (নৌকা), আওয়ামীলীগের বিদ্রোহী ও ডোমার সরকারী বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবু সুফিয়ান লেবু স্বতন্ত্র প্রার্থী হিসাবে (মোবাইল ফোন) ও উপজেলা জামায়াতের সাবেক আমীর কাজী আবু জাফর বাবলু স্বতন্ত্র প্রার্থী হিসাবে ( জগ) ভোটযুদ্ধে অবতীর্ণ হয়েছেন।
এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১০জন ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রয়েছেন ২২জন। শেষ মুহুর্তের শেষ প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন প্রার্থীরা। এ পৌরসভায় ৫ হাজার ৮৮০ জন পুরুষ ও  ৬ হাজার ৩৭ জন মহিলা ভোটারসহ  মোট  ১১  হাজার ৯১৭ জন ভোটার রয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন  কমিশনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী জানান, ইতিমধ্যে ৯টি ভোট কেন্দ্রের জন্য ৯জন প্রিজাইডিং অফিসার ৩৮জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৭৬ জন পুলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রেই থাকছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। অপর দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দীতায় সৈয়দ শফিক বিন মোর্শেদ তরুন নির্বাচিত হওয়ায় সেখানে কাউন্সিলর পদে ভোট গ্রহন হচ্ছে না।

এবিএন/শনি-২য়/সারাদেশ/আমিরুজ্জামান/মুস্তাফিজ/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত