logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
গাজীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
গাজীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
গাজীপুর, ০৬ আগস্ট, এবিনিউজ : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আজমপুর গ্রামে বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেলে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই শিশু হলো, জাঙ্গালীয়া ইউনিয়নের আজমপুর গ্রামের মোঃ তাজুল ইসলামের ছেলে তামিম (৩) ও শামীম মিয়ার মেয়ে জান্নাত (৪)। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলম চাঁদ ওই ২ শিশুর পানিতে ডুবে মারা যাওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজিজুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, তামিম ও জান্নাত বাড়ির পাশের পুকুর পাড়ে একটি প্লাস্টিকের রিকশা নিয়ে খেলছিল। একপর্যায়ে ওই খেলনাটি পুকুরের পানিতে পড়ে যায়। রিকশা তুলতে গিয়ে তামিম পুকুরে নামে। তাকে উদ্ধার করতে জান্নাতও পুকুরে নামলে তারা দুজনই পানিতে তলিয়ে যায়।
এদিকে বাড়ির লোকজন তাদেরকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুর পাড়ে আসলে পানিতে তাদের খেলনা ভাসতে দেখে। পরে ওই পুকুরে তাদের খোঁজতে নামেন এবং সেখান থেকে তাদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তামিম ও জান্নাতকে মৃত ঘোষণা করেন।
এসআই আরো জানান, এ ব্যাপারে তামিমের বাবা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/ডেস্ক/আলমগীর হোসেন/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত