logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
বগুড়ায় শিশুকন্যাকে যৌন নির্যাতন
বগুড়ায় শিশুকন্যাকে যৌন নির্যাতন

শেরপুর (বগুড়া), ০৬ আগষ্ট, এবিনিউজ : বগুড়ার শেরপুরের পল্লীতে যৌন নির্যাতনের শিকার হয়েছে এক নাবালিকা শিশুকন্যা। ওই শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মহির উদ্দিন নামের এক মধ্যবয়সীকে আটক করেছে থানা পুলিশ। এই ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের বোয়ালকান্দি গ্রামের জহুরুল ইসলামের ৯ বছরের নাবালিকা শিশু কন্যা প্রতিবেশি মহির উদ্দিনের (৪৫),  ৮ মাস বয়সী নাতনি সুমাইয়ার সাথে খেলা করছিল। এ সময় বাড়ীতে কেউ না থাকার সুবাদে মহির উদ্দিন ওই শিশু কন্যাকে ডেকে ঘরের মধ্যে নিয়ে গিয়ে নানা প্রলোভন ও ভয় দেখিয়ে তাকে জড়িয়ে ধরে চুমু খায়। এর পর সে ওই শিশু কন্যার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়ার এক পর্যায়ে প্যান্ট খুলে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এর এক পর্যায়ে মেয়েটি চিৎকার দিলে মহির উদ্দিন তাকে বিষয়টি কাউকে না বলার জন্য শাসিয়ে চলে যায়।

পরে মেয়েটি বাড়ীতে গিয়ে কান্নাকাটি শুরু করলে তার মা জিজ্ঞাসা করলে সে সব কিছূ বলে দেয়। এই ঘটনা তার পিতা জানতে পেরে গ্রামের মাতবরদের জানালে তারা রাতে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশকে জানাতে পরামর্শ দেয়।  আজ সকাল ১১ টায় মেয়ের পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ দাখিল করলে এস.আই সামছুজ্জোহা অভিযান চালিয়ে যৌন নির্যাতন কারী মহির উদ্দিনকে আটক করে। মহির উদ্দিন সাংবাদিকদের নিকট ধর্ষনের চেষ্টার কথা স্বীকার করে জানায় তার ভুল হয়েছে।
এ ব্যাপারে শেরপুর থানার সেকেন্ড অফিসার এ্স আই বুলবুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে মুল আসামিকে আটক করা হয়েছে।
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/শহিদুল ইসলাম শাওন/মুস্তাফিজ/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত