logo
সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • রাজনীতি
  • শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র জাতি ঐক্যবদ্ধ : বাণিজ্যমন্ত্রী
শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র জাতি ঐক্যবদ্ধ : বাণিজ্যমন্ত্রী
শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র জাতি ঐক্যবদ্ধ : বাণিজ্যমন্ত্রী
ভোলা, ০৬ আগস্ট, এবিনিউজ : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুরো জাতি সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ তখন বিএনপি মানববতাবিরোধী জামায়তকে সঙ্গে নিয়ে জাতীয় ঐক্যর নামে জনগণের সাথে প্রতারণা করছে। 
আজ শনিবার সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে ভোলায় বাংলা স্কুল মাঠে জঙ্গিবাদ, সন্ত্রাস, গুপ্তহত্যা ও নৈরাজ্য বন্ধের প্রতিবাদে এক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. দোস্ত মাহমুদ।
বাণিজ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসীদের বিরুদ্ধে সমগ্র জাতি ঐক্যবদ্ধ রয়েছে। ইতোমধ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিপক্ষে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠিত হয়েছে। এসব অপকর্মের বিরুদ্ধে সারাদেশ আজ পপ্রতিবাদ মুখর হয়ে উঠেছে। এসময় তিনি আরো বলেন, যারা ২০০৪ সালে ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করেছে, ২০১৫ সালে ৯৩ দিন বাংলাদেশে অরাজকতা সৃষ্টি করে ২৪ জন পুলিশকে হত্যা করেছে তারাই এখন গুপ্ত হত্যায় লিপ্ত হচ্ছে। 
তাই ৭১ সালে যেমন গড়ে গড়ে দুর্গ গড়ে তুলে দেশে স্বাধীন করেছিলাম। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘরে ঘরে সন্ত্রাস বিরোধী দুর্গ গড়ে তুলতে হবে। প্রতিবাদ সমাবেশে ভোলা বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার জনগণ অংশগ্রহণ করে। জেলা পরিষদ প্রশাসকও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আব্দুল মমিন টুলু, সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারাফে হোসেন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম প্রমুখ। পরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বিশাল এক  জঙ্গি বিরোধী বিক্ষোভ ভোলা শহর প্রদক্ষিণ করে।
এর পরে বাণিজ্যমন্ত্রী দুপুরে ভোলায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, জুয়া, বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধ বিষয়ক এক মতবিনিময় সভায় যোগ দেন। 
এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্য বলেন, বিএনপির সাথে কোন ঐক্য হতে পারেনা। কারণ এই দলটি বিভিন্ন সময় অরাজকতা সৃষ্টি করে বাংলাদেশের উন্নয়নকে বাধাঁগ্রস্ত করতে চেষ্টা করছে। তিনি আরো বলেন, যারা ২০০৪ সালে ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছে তাদের সাথে কোন ঐক্য নয় বলে জানিয়েছন। 
এসময় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ অর্থনীতিকে ধ্বংশ করার জন্য বেছে বেছে বিদেশীদের  হত্যা হচ্ছে। বর্তমানে আমাদের রির্জাভ ২৯ বিলিয়ন ছাড়িয়ে গেছে। এটা বিশ্বয়কর। তাই এই ধরনের গুপ্ত হামলা ঘটছে বলে জানান। বাংলাদেশ জঙ্গি স্থান নয় জঙ্গির স্থান নয় বলে জানান। 
এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন, ভোলা পুলিশ সুপার মোক্তার হোসেন, অতিরিক্তি জেলা মেজিস্ট্রেট আব্দুল হালিম ও সাবেক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল। 
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/ডেস্ক/তপু/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত