logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • রাজনীতি
  • দারিদ্র্যপীড়িতদের ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছে সরকার: ভূমিমন্ত্রী
দারিদ্র্যপীড়িতদের ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছে সরকার: ভূমিমন্ত্রী
দারিদ্র্যপীড়িতদের ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছে সরকার: ভূমিমন্ত্রী

ঢাকা, ০৬ আগস্ট, এবিনিউজ : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, দেশের দারিদ্র্যপীড়িত জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছে সরকার। ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে আজ শনিবার ২০১৫-১৬ অর্থবছরের অতিরিক্ত বর্ধিত বয়স্কভাতা, বিধবা ও স্বামী পরিত্যক্তা দুঃস্থ মহিলাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং হিজড়া বয়স্ক ভাতা বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
শামসুর রহমান শরীফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু বলেছিলেন, ‘আমার দেশের প্রতিটি মানুষ খাদ্য পাবে, আশ্রয় পাবে, শিক্ষা পাবে, উন্নত জীবনের অধিকারী হবে’-এটাই আমার জীবনের স্বপ্ন। সেই লক্ষ্যকে সামনে রেখেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন, গুচ্ছগ্রাম, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য এবং সামাজিক নিরাপত্তা কর্মসূচির বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছেন।
 
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল মাহমুদের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরীন পিয়া, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আ. মোমিন, উপজেলা সমাজসেবা অফিসার খন্দকার গোলাম সারোয়ার বক্তব্য রাখেন।

এবিএন/শনি-২য়/রাজনীতি/মুস্তাফিজ/মমিন

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত