logo
রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৭
 
ekattor

১৬ জেলায় জ্বালানি তেল ব্যবসায়ীদের ধর্মঘটের ডাক

১৬ জেলায় জ্বালানি তেল ব্যবসায়ীদের ধর্মঘটের ডাক

ঢাকা, ০৬ আগস্ট, এবিনিউজ : ফিলিং স্টেশনের ক্ষেত্রে বিভিন্ন সংস্থার লাইসেন্স গ্রহণের চাপ প্রয়োগ বন্ধ, যত্রতত্র পেট্রোল পাম্প স্থাপন বন্ধ ও বর্ধিত ট্রেড লাইসেন্স ফি কমানোসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে খুলনা বিভাগের দশ জেলাসহ ১৬ জেলায় জ্বালানি তেল পরিবহন ও ডিপো থেকে উত্তোলন বন্ধ রেখে আগামী ২৯ আগস্ট ধর্মঘটের আহ্বান করেছে ব্যবসায়ীরা।
 
এর আগে দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়েছেন, ব্যবসায়ীদের দুটি সংগঠন ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন ও জ্বালানি তেল পরিবেশক সমিতির নেতারা।
আজ শনিবার দুপুরে নগরীর খালিশপুরস্থ সংগঠনের বিভাগীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কর্মসূচির ডাক দেয় দু’টি সংগঠনের নেতারা।
 
সংবাদ সম্মেলনে বলা হয়, আগামী ২৮ আগস্টের মধ্যে সংশ্লিষ্টরা সভার মাধ্যমে জ্বালানি তেল ব্যবসায়ীদের দাবি মেনে নেয়ার সিদ্ধান্ত না নেয়, তাহলে ২৯ আগস্ট খুলনা বিভাগের ১০ জেলা, বৃহত্তর ফরিদপুরের ৫ জেলা ও গোপালগঞ্জসহ ১৬ জেলায় জ্বালানি তেল পরিবহন এবং পদ্মা, মেঘনা ও যমুনা তিনটি ডিপো থেকে তেল উত্তোলন বন্ধ রেখে ধর্মঘট পালন করা হবে। দাবি আদায়ে প্রয়োজনে পরবর্তীতে লাগাতার জ্বালানি ধর্মঘটের কর্মসূচি ঘোষণা করা হবে বলেও সংবাদ সম্মেলনে হুঁশিয়ারি দেয়া হয়।
 
এতে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতি খুলনা বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল গফ্ফার বিশ্বাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মো. হাবিবুর রহমান, মোড়ল আব্দুস সোবাহান, ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এম মাহাবুব আলম, সাধারণ সম্পাদক শেখ ফরহাদ হোসেন, জ্বালানি তেল পরিবেশক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ মুরাদ হোসেন, বিভাগীয় ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মীর মোকছেদ আলী, সাধারণ সম্পাদক এনাম মুন্সী, মো. সুলতান মাহমুদ পিন্টু প্রমুখ।

এবিএন/শনি-২য়/ অর্থনীতি/মুস্তাফিজ/মমিন

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত