logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
সিংড়ায় সাবেক ইউপি সদস্যকে হত্যা : ৪ নারী আটক
সিংড়ায় সাবেক ইউপি সদস্যকে হত্যা : ৪ নারী আটক
সিংড়া (নাটোর), ০৬ আগস্ট, এবিনিউজ : নাটোরের সিংড়া উপজেলার বড়গ্রামে ডাহিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোজাফফর হোসেন মোজাই (৪২) ও তার ভাই হাসেন আলীকে (৫৫) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে মোজাইয়ের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীকে প্রধান আসামী করে ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। 
হত্যাকান্ডের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত সন্দেহে অভিযান চালিয়ে চার নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের বড়গ্রামের আফাজ ফকিরের মেয়ে আসমা খাতুন (২৭), ইউনুস আলীর স্ত্রী রেনুকা বেগম (৩৮), সানোয়ারা বেগম (৩৫) ও ইয়াছিন আলীর স্ত্রী হালিমা বেগম (২০)।
সিংড়া থানার এসআই আবু তাহের জানান, হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সিংড়া ও তাড়াশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৪ নারীকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে। তবে মামলার প্রধান আসামী বর্তমান ইউপি সদস্য ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
উল্লেখ্য গতকাল শুক্রবার ভোরে ডাহিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মোজাফফর হোসেন মোজা (৪২) ও তার ভাই হাসেন আলীকে (৫৫) কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। 
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/ডেস্ক/রাকিবুল ইসলাম/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত