logo
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০১৬
 
ekattor
ভৈরবে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
ভৈরবে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
কিশোরগঞ্জ, ০৬ আগস্ট, এবিনিউজ : কিশোরগঞ্জের ভৈরবে মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকালে উদ্ধারকৃত মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত মাদ্রসা ছাত্র ইব্রাহিম মিয়া (১২) এর পিতার দাবি তার ছেলে আত্মহত্যা করেনি। কেউ তাকে মেরে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। সে ভৈরব রাণীর বাজার হাজী জনাব আলী ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার (তৃতীয় শ্রেণীর) নাজরানা বিভাগের ছাত্র। তার পিতা মোমতাজ আলী ভৈরব বাজারের একটি স’মিলের শ্রমিক, ভৈরব বাজারে ভাড়া বাসায় থাকতেন। 
নিহতের পিতা ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার বিকালে ভৈরব রাণীর বাজার হাজী জনাব আলী ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় তলার ষ্টোর রুম থেকে গলায় নাইলনের রশি দিয়ে পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ইব্রাহিম বিগত তিন বছর যাবত এই মাদ্রাসায় লেখাপড়া করছিল।
এ ব্যাপারে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো : বদরুল আলম তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। ময়না তদন্তের পর বলা যাবে হত্যা না আত্মহত্যা।
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/ডেস্ক/ছিদ্দিক মিয়া/মুস্তাফিজ/ইতি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত