logo
রবিবার, ১১ ডিসেম্বর ২০১৬
 
ekattor
  • হোম
  • সারাদেশ
  • সৈয়দপুর অনলাইন পেজের মেধা অন্বেষণ প্রতিযোগিতা
সৈয়দপুর অনলাইন পেজের মেধা অন্বেষণ প্রতিযোগিতা
সৈয়দপুর অনলাইন পেজের মেধা অন্বেষণ প্রতিযোগিতা
নীলফামারী, ০৬ আগস্ট, এবিনিউজ : অনলাইন ভিত্তিক ফেসবুক পেজ ‘শিক্ষানগরী সৈয়দপুর’ সংগঠনের ব্যানারে সৈয়দপুরে অনুষ্ঠিত হলো মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও আলোচনা সভা। গতকাল শুক্রবার বিকেলে মুর্তূজা মিলনায়তনে প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সংগঠনের সদস্য ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ অংশ নেয়।
সংগঠনের সভাপতি শাহবাজ উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতা ও আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সময় টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক সমকাল’র সৈয়দপুর প্রতিনিধি সাকির হোসেন বাদল, উদীচী শিল্পীগোষ্ঠির সাধারণ সম্পাদক শফিউল ইসলাম রঞ্জু, শিক্ষানুরাগী মাহবুব আলম ও মেডি কেয়ার কোচিং সেন্টারের প্রতিনিধি ওমর ফারুক শাওন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষানগরী সৈয়দপুরের সাধারণ সম্পাদক খোরশিদুজ্জামান কাকন।
বক্তাগণ বলেন, দেশপ্রেম ও মানবপ্রেমের মাধ্যমে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। দেশের তরুণ সমাজ যখন বিপদগামী হচ্ছে ঠিক সেই মুহুর্তে ফেসবুক ভিত্তিক তরুণ সমাজের সংগঠন ‘শিক্ষানগরী সৈয়দপুর’ এর এ কার্যক্রম প্রশংসনীয়। এরকম বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে দেশের কল্যাণে প্রত্যেককে কাজ করার পরামর্শ দেন বক্তাগণ।
মেধা অন্বেষণ প্রতিযোগিতায় কলেজ শাখায় প্রথম হন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের ময়না আক্তার তিনা, দ্বিতীয় সরকারী কারিগরী মহাবিদ্যালয়ের আবু রায়হান সজিব, তৃতীয় হন লায়ন্স স্কুল এন্ড কলেজের মেহেরুন নেছা। অন্যদিকে স্কুল শাখায় প্রথম হন বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সুমাইয়া আক্তার বৃষ্টি, দ্বিতীয় হন সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের কাজী নাঈম ইজাজ ও তৃতীয় হন সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের সাকিব হাসান সবুজ। অনুষ্ঠানে বক্তব্যের ফাঁকে-ফাঁকে গান পরিবেশন করা হয়। শেষে মেধা অন্বেষন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সোহাগ আন নাফিজ।
 
এবিএন/শনি-২য়/সারাদেশ/ডেস্ক/আমিরুজ্জামান/মুস্তাফিজ/ইতি
Like us on Facebook

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত