logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
আম্বরখানা যুবলীগের মিছিল ও সমাবেশ
আম্বরখানা যুবলীগের মিছিল ও সমাবেশ

সিলেট, ০৬ আগস্ট, এবিনিউজ : বৃহত্তর আম্বরখানা যুবলীগের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেল ৫টায় সন্ত্রাস ও জঙ্গিবাদী বিরোধী মিছিল বের করা হয়। মিছিলটি আম্বরখানা বড় বাজার মুখ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়। সিলেট মহানগর যুবলীগের সদস্য রিয়াদ আহমদ রুবেল এর সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাকারিয়া হোসেন সাকির এর পরিচালনায় সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেলাল খান, আনিসুর জামান আনিস, জাকির আলম জাকির, ইমামুর রহমান লিটন, খলিস সিংহ, নূর মোহাম্মদ বাবু, মোনায়েম আহমদ মোনেম, ইমদাদ হোসেন ইমু, সেবুল আহমদ সাগর, সুমেল আহমদ, আব্দুর রহমান সুমেল, এড. কাসেম, ফয়জুল ইসলাম, এড. আকবর, জাবেদ আহমদ, বাপ্পি আহমদ, হেকিম, মাজেদ আহমদ, বাবুল আহমদ, লাহিন আহমদ, ইমরান আহমদ, জুলহাস আহমদ, সাইফুল ইসলাম, অজয় প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথি আলম খান মুক্তি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সারা দেশের জনগণ প্রতিবাদমুখর হয়ে উঠেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই বাংলার মাটিতে নাই। তাই এ ধরনের কর্মকান্ডকারীর বিরুদ্ধে পাড়া মহল্লায় গণপ্রতিরোধ গড়ে তুলতে যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সোচ্চার ভূমিকা রাখতে হবে।

এবিএন/শনি-১ম/সারাদেশ/শংকর রায়/মুস্তাফিজ/এস আর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত