logo
রবিবার, ০৪ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • বিনোদন
  • বাহুবলী-২ মুক্তির আগেই ৪৫ কোটি টাকার ব্যবসা
বাহুবলী-২ মুক্তির আগেই ৪৫ কোটি টাকার ব্যবসা
বাহুবলী-২ মুক্তির আগেই ৪৫ কোটি টাকার ব্যবসা
ঢাকা, ০৬ আগস্ট, এবিনিউজ : অপেক্ষার শেষ। এবার জানা যাবেই খুনটা কেন হলো? অবাক হচ্ছেন। ভাবছেন কোন খুন? আরো স্পষ্ট করে বুঝিয়ে বলছি। প্রশ্নটা হলো, বাহুবলীকে কেন খুন করল কাটাপ্পা?
হ্যাঁ, এই উত্তরটাই এ বার জানা যাবে। কিন্তু কবে? আগামী ২৮ এপ্রিল, ২০১৭। ঠিক ধরেছেন। ওই দিনই মুক্তি পাবে ‘বাহুবলী-২’। এ কথা টুইট করে জানিয়েছেন পরিচালক করণ জোহর।
‘বাহুবলী’র ফার্স্ট পার্ট মুক্তি পেয়েছিল ২০১৫-তে। তখনই ভারতীয় সিনেমার বাণিজ্যিক ইতিহাসে ঢুকে পড়েছিল ছবিটি। কারণ বিশ্বজুড়ে ৬০০ কোটি টাকার ব্যবসা করেছিল। ইতিমধ্যেই ছবিটির ৪৫ কোটি টাকার থিয়েট্রিক্যাল রাইটস্ বিক্রি হয়ে গিয়েছে। তাই মুক্তির আগেই ইতিহাসে ঢুকে পড়ল ‘বাহুবলী-২’ও। ছবিটি যে বক্স অফিসে তুমুল সাফল্য পাবে তা আর বলার অপেক্ষা রাখে না। 
প্রভাস এবং অনুষ্কা শেট্টিকে নিয়ে ‘বাহুবলী-২’-র শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। পরিচালক এস এস রাজামৌলির তত্ত্বাবধানে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে তুমুল ব্যস্ততা। তেলুগু, তামিল, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বাহুবলী ২’-এর। প্রযোজক-পরিচালক মনে করেন, আসন্ন ছবিটি বক্স অফিসের যাবতীয় হিসেব ছাপিয়ে যাবে।
 
এবিএন/শনি-১ম/বিনোদন/ডেস্ক/মুস্তাফিজ/সাদিক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত