logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • বিনোদন
  • আমাকে আরো বোল্ড অবতারে দেখতে পাবেন : শার্লিন
আমাকে আরো বোল্ড অবতারে দেখতে পাবেন : শার্লিন
আমাকে আরো বোল্ড অবতারে দেখতে পাবেন : শার্লিন
ঢাকা, ০৬ আগস্ট, এবিনিউজ : তিনি প্লেবয় মডেল। কিন্তু তাকে অনেক বেশি পরিচিতি দিয়েছে ‘কামসূত্র থ্রি-ডি’। তিনি শার্লিন চোপড়া। তবে এখন তার দাবি, কামসূত্র থ্রি-ডি ঠিক আমার ছবি নয়। তবে ওই ছবির টিম মেম্বারদের জন্য অনেক শুভেচ্ছা।
২০১২-তে প্রথম ভাইরাল হয় ‘কামসূত্র থ্রি-ডি’তে শার্লিনের ছবি। দুই বছর পর রিলিজ হয় ছবিটির ট্রেলর। তখনও তুমুল আলোচনা হয় শার্লিনকে নিয়ে। কিন্তু এখন শার্লিন জানিয়েছেন, তিনি আর এই ছবির সঙ্গে কোনোভাবেই জড়িত নন। 
কামসূত্র থ্রিডির শুটিং চলাকালীন তিনি অভিযোগ করেছিলেন, পরিচালক রূপেশ পাল তাকে যৌন প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি রাজি না হওয়ার রূপেশ তাকে নানাভাবে অপমান করছেন। এরপর শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন পরিচালক। পরে শার্লিন-রূপেশের আইনি ঝামেলা মিটেও যায়। কিন্তু কামসূত্র থ্রিডি-রিলিজ আটকে যায়।
আপাতত শার্লিন ব্যস্ত নিজের পরবর্তী ছবি নিয়ে। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে পরিচালক হিসেবে তার প্রথম শর্টফিল্ম। নায়িকার কথায়, আমার ছবির শুটিং প্রায় শেষ। আগামী ১৫ আগস্ট রিলিজ করার চেষ্টা করছি। এটাতেই প্রথম চিত্রনাট্যকার, পরিচালক এবং অভিনেত্রী হিসেবে এক সঙ্গে আমাকে দেখবেন দর্শক।
আগামী দিনে জাতীয় পুরস্কার জেতাই শার্লিনের লক্ষ্য। এমনকি তাকে আরও বোল্ড অবতারেও দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।
 
এবিএন/শনি-১ম/বিনোদন/ডেস্ক/মুস্তাফিজ/সাদিক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত