logo
শনিবার, ০৩ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • সাভারে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
সাভারে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
সাভারে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আশুলিয়া, ০৬ আগস্ট, এবিনিউজ : আশুলিয়ায় সাংবাদিকের উপর ভূমিদস্যূ ওমর আলী ও তার গুন্ডা বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়া প্রেসক্লাবের আয়োজিত মানববন্ধনে স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজ ও সাধারণ জনতা অংশ নেয়।
মানববন্ধন থেকে সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিক নেতারা অবিলম্বে আশুলিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বণিক বার্তার সাংবাদিক খোকা মোহাম্মদ চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানান। এ ঘটনায় জড়িতদের আটক করে দ্রুত শাস্তিরও দাবি জানান তারা।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেফালী মিতু, সাবেক সভাপতি শহীদুল্লাহ মুন্সী, সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মিথুন সরকারসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
গত বৃহস্পতিবার দুপুরে বাইপাইল ডিইপিজেড ইনভেষ্টর ক্লাব সংলগ্ন এলাকায়  সড়ক ও জনপথের প্রকৌশলী (সার্ভেয়ার) আরিফ ও শহীদুল ইসলাম মহাসড়কের পাশ ঘেঁষে সরকারি পকেট জমির অবৈধ দখলদার ওমর আলী গংদের কবল হতে উদ্ধারের জন্য জমি মাপতে গেলে ওমর আলী ও তার সন্ত্রাসী বাহিনী সরকারি লোকজনের উপর হামলা চালায়। এ খবর সংগ্রহ করতে গেলে সাংবাদিক খোকা মুহাম্মদ চৌধুরী, মেহেদী হাসান মিঠু, মিলন মাহমুদ ও আবুল হায়াত বাচ্চুর উপরও বর্বরোচিত হামলা চালায় তারা। এ ঘটনায় সড়ক ও জনপথের প্রকৌশলী এবং সাংবাদিকসহ ৬ জন আহত হন।

এবিএন/শনি-১ম/সারাদেশ/শংকর রায়/মুস্তাফিজ/এস আর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত