logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • মিডিয়া
  • শিরোপায় জয়ের লক্ষ্যেই মাঠে নামবে ‘বাংলাদেশ প্রতিদিন’
শিরোপায় জয়ের লক্ষ্যেই মাঠে নামবে ‘বাংলাদেশ প্রতিদিন’
শিরোপায় জয়ের লক্ষ্যেই মাঠে নামবে ‘বাংলাদেশ প্রতিদিন’

সিলেট, ০৬ আগস্ট, এবিনিউজ : শিরোপা জয়ের লক্ষ্যেই ১ম মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে মাঠে নামবে বাংলাদেশ প্রতিদিন একাদশ। টুর্নামেন্টে অংশ নেওয়া কোন দলকেই তারা সহজ চোখে না দেখলেও প্রতিটি দলের সাথেই জয়ের ব্যাপারে আশাবাদী তারা।
গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরির একটি অভিজাত রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান মিডিয়া কাপের অন্যতম ফেভারিট দল বাংলাদেশ প্রতিদিনের ম্যানেজার শাহ দিদার আলম নবেল ও অধিনায়ক মান্না চৌধুরী।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তারা আরো বলেন, প্রায় দেড় মাস ধরে তারা অনুশীলন করে আসছেন। যার ফলে তারা তাদের দুর্বল দিকগুলো কাটিয়ে উঠতে সক্ষম হয়েছেন। অনুশীলনের ফাঁকে কয়েকটি দলের সাথে প্রীতি ম্যাচ খেলায় খেলোয়াড়দের নিজেদের মধ্যে বোঝাপরা হয়েছে। সবমিলিয়ে শিরোপা জয়ে শতভাগ আত্মবিশ্বাসী তারা।
সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যানারী ওয়ার্ফ ফুটবল একাডেমীর কর্নধার জাকির খান, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মল্লিক ফাইটার্সের স্বত্বাধিকারী মল্লিক মুন্না, বাউল সংগঠক কামাল উদ্দিন রাসেল। এসময় সিলেটে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বাংলাদেশ প্রতিদিন দলের খেলোয়াড় ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এবিএন/শনি-১ম/মিডিয়া/শংকর রায়/মুস্তাফিজ/এস আর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত