logo
রবিবার, ২৮ মে ২০১৭
 

সেহরি ও ইফতার | রমজান-১

সেহরির শেষ সময় : ভোর ৩:৪০

ইফতার : সন্ধ্যা ৬:৪৪

  • হোম
  • সারাদেশ
  • ফটিকছড়িতে বিপুল অস্ত্র উদ্ধার: নারীসহ গ্রেফতার ৩

ফটিকছড়িতে বিপুল অস্ত্র উদ্ধার: নারীসহ গ্রেফতার ৩

ফটিকছড়িতে বিপুল অস্ত্র উদ্ধার: নারীসহ গ্রেফতার ৩

ফটিকছড়ি, ০৫ আগস্ট, এবিনিউজ : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা এলাকায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী শফিউল আজিমকে গ্রেফতার করতে গিয়ে তার বাড়ী থেকে ৭টি বিভিন্ন বন্দুক ও বিপুল পরিমাণ অন্যান্য আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে আজমের স্ত্রীসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, হাটহাজারী উপজেলার কাটিরহাট পূর্ব ধলই এলাকার ফরিদ মিয়ার ছেলে মো: মান্নান মিয়া (৩৩), ফটিকছড়ি উপজেলার কুম্বার এলাকার মো: ইয়াছিনের ছেলে রাশেদ (১৫) এবং শফিউল আজমের স্ত্রী সাজু আক্তার (৩৮)। আজ শুক্রবার বিকালে ষোলশহরস্থ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন এসপি নুরে আলম মিনা।
গতকাল বৃহস্পতিবার রাতব্যাপী এঅভিযান চালায় পুলিশ। অভিযানে উদ্ধার করা হয়,  ২টি দেশীয় তৈরী এলজি, ১টি একনলা বন্ধুক, ১টি কাঁটা রাইফেল, ১টি এয়ারগভন, ২টি রিভালবার সাদৃশ্য লাইট, ১০টি কার্তুজ, ৩০৩টি রাইফেলের গুলি, ১টি চাপাতি, ৩টি ছোরা, ২টি রামদা, ৪০০পিছ ইয়াবা, ৯কেজি গাঁজা, ৩ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭,২৬৫ টাকা।
বিষয়টি নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ জানান, বৃহস্পতিবার রাতে বিভিন্ন অপরাধীদের ধরতে ৩টি থানায় আমরা ব্লক রেইড অভিযান চালাই। হত্যাসহ ৪ মামলার গ্রেফতারি ফরোয়ানাভুক্ত আসামী শফিউল আজিমের বাড়ীতে অভিযান চালালে সেখান থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।
এঘটনায় মূল আসামী আজম পালিয়ে গেলেও তার স্ত্রীসহ ৩জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের রিমান্ডে নেয়া হবে বলেও জানান তিনি। তবে আমরা তাকে গ্রেফতারের জন্য গেলেও তার বাড়ীতে এতো অস্ত্র ছিল তা আমাদের জানা ছিলনা।

এবিএন/শুক্র-২য়/সারাদেশ/শংকর রায়/মুস্তাফিজ/এস আর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত