logo
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০১৬
 
 
  • হোম
  • সারাদেশ
  • সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সিলেটে বিক্ষোভ মিছিল
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সিলেটে বিক্ষোভ মিছিল
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সিলেটে বিক্ষোভ মিছিল

সিলেট, ০৫ আগস্ট, এবিনিউজ : সিলেটে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সংগঠনের সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আজ শুক্রবার বাদ জুমআ এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় গিয়ে শেষ হয়।
মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি নযির আহমদ, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, মহানগর শাখার সভাপতি মুফতী মো. ফখর উদ্দিন, সেক্রেটারি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি আলহাজ্ব ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মো. সোহেল আহমদ, মহানগর শাখার সভাপতি মুহা. মাহমুদুল হাসান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ‘ইসলামী শিক্ষা যদি সার্বজনীন বাধ্যতামূলক করা হতো তাহলে দেশে কোন জঙ্গি তৈরী হত না। ইসলাম শুধু মুসলমানদের নয়, বিধর্মীদেরও নিরাপত্তা নিশ্চিত করেছে। ইসলামী শিক্ষা না থাকার কারণে দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য ও নিরপরাধ মানুষ খুন হচ্ছে। ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে দেশি-বিদেশী ষড়যন্ত্রকারীরা সন্ত্রাস প্রতিষ্ঠা করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে ধ্বংস করে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করতে চাচ্ছে।’ বক্তারা ‘বিতর্কিত’ জাতীয় শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিলের দাবি এবং দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য, দেশি-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

এবিএন/শুক্র-২য়/সারাদেশ/শংকর রায়/মুস্তাফিজ/এস আর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত